• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লক্ষ্মীপুরে চিকিৎসকদের মাঝে এমপি শাহজাহান কামালের পিপিই পোষাক বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) পোষাক বিতরণ করা হয়েছে ১০০ জন চিকিৎসকের মাঝে । বুধবার (২৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের ব্যক্তিগত উদ্যোগে পোষাকগুলো দেওয়া হয়েছে। করোনা আক্রান্ত ও োটসন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়োজিদ ভূঁইয়া।
বিষয়টি নিশ্চিত করে আজ সকালে এমপির প্রতিনিধি বলেন, জেলা সিভিল সার্জন কার্যালয়ের এক জরুরি সভার মাধ্যমে পোষাকগুলো হস্তান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক রত্ন দ্বীপ পাল প্রমুখ।
সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই পোষাক প্রয়োজন ছিল। এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে ১০০টি পোষাক পেয়েছি। চিকিৎসকরাও রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করবে।
প্রসঙ্গত, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ জন বিদেশে ফেরত রয়েছে। এখনো পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছে। এছাড়া একজনকে সন্দেহজন সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/