• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

একজন সাদা মনের মানুষের গল্প “আমাদের বিল্লাল ভাই”

  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০

আমাদের চার পাশে এমন কিছু কিছু মানুষ আছেন যাদেরকে খুব কাছ থেকে না দেখলে বুঝায় যায় না তাদের ব্যক্তিত্ব আর মনের উদারতা কত গভীর। সুন্দর মন আর ভালো ব্যক্তিত্ব থাকার কারণে একজন মানুষ মানুষের কাছে আকর্ষণীয় হয়ে উঠেন।  কিছু মানুষ সমাজের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তেমনি একজন মানুষের কথা আজ আপনাদের সামনে তুলে ধরবো। তিনি আর কেউ নন আমাদের সকলের সু-পরিচিত তেজকুনি পাড়ারা এবং আমাদের অভিবাক বিল্লাল হোসেন ভাই।


 সুন্দর মানসিকতা অার সৎ কর্মের মাধ্যমেই মানুষ মানুষের মাঝে স্মরণীয় হয়ে বেঁচে থাকেন। এমন কাউকেই সবাই পছন্দ করেন যিনিকারো দুঃসময়ে দুহাত বাড়িয়ে দিতে কুণ্ঠাবোধ করেন না, কোন রকম প্রাপ্তির প্রত্যাশা ছাড়াই. অসহায়দের পাশে দাড়ান। আর এমনই একজন সুন্দর সাদা মনের মানুষ, জনাব বিল্লাল ভাই । তার মত উদার মনের মানুষ বর্তমান সময়ে খুবই বিরল। তার অসাধারণ  অাচরণ, অাতিথিয়তাও সবাইকে মুগ্ধ করে। 
উনার মত সাদা মনের মানুষ এর কথা লিখে কি অার শেষ করতে পারব? সম্ভব নয়…… তবুও না বললাম,,,,  


 আজ এই মহামারী পরিস্থিতিতে বিল্লাল ভাই সবার পাশে দারিয়েছেন।করোনা ভাইরাসের ভয়ে সারা দেশ যেখানে আতংকের ভিতরে আছে।   কেউ ঘড় থেকে বের হয় না আর সেই দিকে বিল্লাল ভাই ঘুরছেন মানুষের দারে দারে। মাক্স ও সাবান বিতরন করছে। আমার নিজের চোখে দেখা শুধু রাস্তা ঘাটে নয়। বিল্লাল ভাই তেজগাঁও এলাকার সকল দরিদ্র মানুষের বাসায় গিয়ে নিজ হাতে মাক্স ও সাবান বিতরন করছে নিজের সাধ্য অনুযায়ী। শুধু আজ নয় সে তিব্র শীতের মাঝে সকল দরিদ্র মানুষের বাড়িতে এবং যাদের ঘড় বাড়ি নেই পথে বসবাস করে তাদের কে শীতে কম্বল বিতরন করেছেন। তা ছাড়া দরিদ্র বাচ্চাদের পড়াশোনা খরচ বহন করেন আমার প্রন প্রিয়ো বড় ভাই বিল্লাল ভাই।  জনাব বিল্লাল ভাই এই তেজগাঁও এর এলাকার দরিদ্র মানুষকে  বিভিন্নভাবে সহযোগিতা করে অাসছেন। উনার পরামর্শগুলো সমাজ ও সমাজের মানুষের জন্য খুবই ইতিবাঁচক। মহান অাল্লাহ তা‘অালা যেন উনাকে অারো বেশি বেশি ভাল কাজ করার তৌফিক দান করেন। অামিন। উনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/