• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

আমার আশঙ্কা আমিও করোনা ভাইরাসে আক্রান্ত,বিদেশ ফেরত নয় বলে কেটে দিচ্ছে ফোন- জাকির

  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির তার ফেইসবুক পেইজে এই তথ্য উল্লেখ করেন। ফেইসবুক পেইজটি তুলে ধরা হল

মানুষ অসহায়
রোগতত্ব বিভাগের দৃষ্টি আকর্ষণ করছি
দ্রুত যোগাযোগ করুন
শিশির +8801670388940

গত ১০-১২ দিন ধরে ক্রমাগত জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলাম। ২ দিন ধরে শুরু হয়েছে শ্বাসকষ্ট। আমি জানি এতেই নিশ্চিত করে বলা উচিত না আমি করোনা ভাইরাসে আক্রান্ত। তবে বিশ্বের যে অবস্থা, আর আমার যে লক্ষণ, তাতে আমি আশঙ্কা করতেই পারি আমিও করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারি।

আমি তাই করেছি বারবার যা করতে সরকারি নির্দেশনা আছে অথবা আমার জ্ঞান যা বলে। আমি বারবার হেল্পলাইনে কল করেছি। ২ কিংবা ৫ বার নয়, অসংখ্যবার। বেশিরভাগ সময় ব্যস্ত, বাকি সময় কেউ ধরেনি এবং সৌভাগ্যবশত কয়েকবার ফোন রিসিভ করা হয়েছিল। শেষবার কলে আমার সব শুনে বিশেষজ্ঞ ডাক্তারের সাথে মিলিয়ে দেবার কথা বলে ফোন কেটে দেয়া হয়। তবু ভাল, এর আগে যে কয়বার ফোন রিসিভ করেছিল, আমি প্রবাসী কারো সাথে মিশিনি শুনে সাথে সাথে ফোন রেখে দেয়া হয়েছে, শেষবার তা করা হয়নি। আমি প্রচন্ড শংকা নিয়ে অপেক্ষায় ছিলাম হয়ত কল করে বিশেষজ্ঞ ডাক্তারের সাথে কথা বলিয়ে দেবে, কিন্তু তা এখন পর্যন্ত হয়নি।

আমার আপাতত মাথাব্যথা আমার বাবা-মাকে নিয়ে। বাবা কিছুদিন আগে ম্যাসিভ হার্ট এটাক করলেন, মায়ের অবস্থাও সুবিধাজনক না। মানসিক শক্তি হারিয়ে ফেলছি। আমার বারবার মনে হচ্ছে, যদি আমার কারণে আমার বাবা-মাও আক্রান্ত হন। অপরাধ আমার নয়, তবুও নিজেকে অপরাধীর মত লাগছে। করোনা ভাইরাসের কারণে আমি ক্রমাগত যে মানসিক যন্ত্রণার ভিতর দিয়ে যাচ্ছি, সেটা অনুভব করলেই চোখ অন্ধকার হয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/