• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনাভাইরাস; বান্দরবানের তিন উপজেলায় লকডাউন

  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০

কভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণ রোধে বান্দরবানের লামা, আলীকদম ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় এ তিন উপজেলা লকডাউন ঘোষণা করা হয়।

বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম হোসেন জানান, কক্সবাজারে করোনা রোগী শনাক্ত হওয়ায় এই তিন উপজেলা লকডাউন করা হয়েছে। কারণ এই তিন উপজেলা কক্সবাজারের পার্শ্ববর্তী।

এছাড়া এই তিনটি উপজেলায় জনসমাগম বেশি। এখানে করোনাভাইরাস যেন ছড়াতে না পারে সেজন্য লকডাউন করা হলো। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ নির্দেশ কার্যকর থাকবে।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন আরও জানান, লকডাউন চলাকালে ওই সব উপজেলায় কেউ প্রবেশ করতে পারবেন না, কেউ বেরও হতে পারবেন না। সবাইকে ঘরে থাকতে হবে। শুধু জরুরি সেবা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/