• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

বিভিন্ন জেলা, উপজেলা সমিতি ও সোসাইটি কে অসহায় মানুষে পাশে দাঁড়ানোর আহবান সাবেক ছাত্রনেতার

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও সাবেক সহ সভাপতি নুরুল করিম জুয়েল তার ফেইসবুক ক্ষোভ জানিয়ে পোস্ট করেন। এবং প্রশ্ন তোলেন এইসব সমিতির বাৎসরিক পিকনিক ছাড়া কি আর কোন কাজ নেই???

ঢাকাস্থ বিভিন্ন জেলা উপজেলা সমিতি ও সোসাইটি গুলোকে অনুরোধ করবো আপনারা নিজ নিজ জেলা উপজেলার গরীব অসহায় মানুষকে এই বিপদের সময় একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিন । আপনারা প্রতি বছর বিভিন্ন পিকনিক করে অনেক টাকা ব্যায় করেন । আপনারা যদি সম্মিলিত ভাবে মানুষের পাশে দাঁড়ান তাহলে মানুষ আশার আলো দেখবে ।

বিশেষ করে আমি আমার জেলা ঢাকাস্থ নোয়াখালী সমিতি কে অনুরোধ করবো আপনারা নিজ জেলার অসহায় মানুষের জন্য কিছু করুন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/