• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লিফলেট ও মাস্ক বিতরণ করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০


অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুরঃলক্ষ্মীপুরে করোনা ভাইরাস সচেতনতায় জেলা পুলিশের পক্ষ থেকে লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়েছে।


 আজ দুপুরে শহরের উত্তর তেমুহনী ও এলাকায় রিকর্সা চালক থেকে জনসাধারণের মাঝে এই লিফলেট ও মাস্ক বিতরণ করেন জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান।


এতে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, পুলিশের জেলা গোয়েন্দা শাখার প্রধান ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সম্পাদক এম এ মালেক, জেলা কমিউনিটি পুলিশের জাকির হোসেন আজাদ, এহ্তেশাম হায়দার বাপ্পি সহ আরো সদস্যবৃন্দ।
এসময় পুলিশ সুপার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ সম্পর্কে সচেতন করতে লিফলেট বিতরণ এবং সাধারণ মানুষের মাঝে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। গুজব এবং আতঙ্ক নয় সচেতনতাই পারে করোনাভাইরাস সংক্রমণ রোধ করতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/