• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

লিফলেট ও মাস্ক বিতরণ করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০


অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুরঃলক্ষ্মীপুরে করোনা ভাইরাস সচেতনতায় জেলা পুলিশের পক্ষ থেকে লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়েছে।


 আজ দুপুরে শহরের উত্তর তেমুহনী ও এলাকায় রিকর্সা চালক থেকে জনসাধারণের মাঝে এই লিফলেট ও মাস্ক বিতরণ করেন জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান।


এতে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, পুলিশের জেলা গোয়েন্দা শাখার প্রধান ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সম্পাদক এম এ মালেক, জেলা কমিউনিটি পুলিশের জাকির হোসেন আজাদ, এহ্তেশাম হায়দার বাপ্পি সহ আরো সদস্যবৃন্দ।
এসময় পুলিশ সুপার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ সম্পর্কে সচেতন করতে লিফলেট বিতরণ এবং সাধারণ মানুষের মাঝে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। গুজব এবং আতঙ্ক নয় সচেতনতাই পারে করোনাভাইরাস সংক্রমণ রোধ করতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/