• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

করোনা রোগীদের চিকিৎসা দেওয়া হাসপাতাল ঘেরাও স্থানীয়দের

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের আবাসিক এলাকায় অবস্থিত হাসপাতালে চিকিৎসা দেওয়ায় হাসপাতাল ঘেরাওয়ের ঘটনা ঘটেছে। রবিবার (২২ মার্চ) রাত ৮টার দিকে রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের রিজেন্ট হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানাগেছে, করোনাভাইরাস আক্রান্ত রোগীদের কোয়ারেন্টিন ও আইসোলেশনে রেখে চিকিৎসা দিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে চুক্তিতে করে উত্তরা ও মিরপুর রিজেন্ট হাসপাতাল। এই খবরে উত্তরায় হাসপাতালটির রাস্তার দুই পাশে ব্যারিকেড দিয়ে ঘেরাও করে বিক্ষোভ করেছে স্থানীয়রা। এ সময় স্থানীয় বাসিন্দা ও উত্তরা ১১ নম্বর সেক্টর কল্যাণ সমিতির নেতারা হাসপাতালের সামনের রাস্তা আটকে রেখে মিছিল করে। এক পর্যায়ে স্থানীয়দের সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের বাকবিতণ্ডা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিক্ষোভকারী স্থানীয়দের দাবি, এই হাসপাতালে যদি করোনাভাইরাস আক্রান্ত রোগীর চিকিৎসা দেওয়া হয় তাহলে এলাকাবাসী ঝুঁকির মধ্যে পড়বে।

এই বিষয়ে জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে উত্তরায় রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে চুক্তি করেছিল। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আমরা কাগজপত্র দেখেছি। বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতরে জানানো হবে। তারাই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/