• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কাঁচাবাজার, মুদি, ওষুধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের বাদে সকল দোকান বন্ধের ঘোষণা

  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০

করোনাভাইরাস সংক্রমণের ভয়ে ক্রেতা কমে যাওয়া ও দোকানদার ও কর্মচারী-শ্রমিকরা আক্রান্ত হওয়ার আশঙ্কা থাকায় কাঁচাবাজার, মুদি দোকান, ওষুধের দোকান এবং নিত্য প্রয়োজনীয় পন্যের দোকানসমূহ বাদে আগামী ২৫ মার্চ (বুধবার) থেকে ৩১ মার্চ (মঙ্গলবার) পর্যন্ত সকল প্রকার দোকান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি।

আজ রোববার মহাসচিব মো: জহিরুল হক ভূইঁয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এমন ঘোষণা দেয় তারা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ দোকান মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সমিতির সভাপতি মো: হেলালুদ্দিন, মহাসচিব মো: জহিরুল হক ভূঁইয়া ও সিনিয়র সহ সভাপতি তৌফিক এহেসান এক যুক্ত বিবৃতিতে জানান যে, প্রাণঘাতী করোনা ভাইরাস এর কারণে মার্কেট সমূহ ক্রেতা শূন্য হয়ে পড়ায় উপরন্তু শ্রমিক, কর্মচারী ও মালিকদের করোনাভাইরাস সংক্রমণ এড়াতে আগামী ২৫ মার্চ থেকে ৩১শে মার্চ ২০২০ পর্যন্ত সুপার মার্কেট ও মার্কেটসমূহ বন্ধ থাকিবে। কাঁচাবাজার, মুদি দোকান, ঔষধের দোকান এবং নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানসমূহ খোলা থাকিবে। সাথে সাথে নিত্য প্রয়োজনীয় পণ্যসমূহের পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে যে, কোন অবস্থাতেই কোন পণ্যের দাম বৃদ্ধি করা না হয়। জনস্বার্থে এই সিদ্ধান্ত গ্রহণ করা হইলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/