• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনায় মারা যাওয়া ২য় ব্যক্তি ঢাকা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ!

  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০


দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া দ্বিতীয় ব্যাক্তি ঢাকা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন বলে জানা গেছে।  সরকারের পক্ষ থেকে মৃত ব্যাক্তির নাম প্রকাশ না করলেও পারিবারিক ও সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি ছড়িয়ে পড়েছে।  

জানা যায়, শনিবার (২১ মার্চ) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সত্তরোর্ধ এ শিক্ষাবিদের। ইন্নালিল্লাহহি… রাজিউন।

ঢাকায় আলিয়ায় তাঁর ছাত্র ছিলেন এমন কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, গত কয়েক দিন আগে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর অবস্থার অবনতি হলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেয়া হয় তাকে। করোনা ভাইরাস সংক্রমনের কিছু উপসর্গ স্পষ্ট হওয়ায় মহাখালীর রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর আইসিইউতে থাকা অবস্থায় আজ ভোর রাতে তাঁর মৃত্যু হয়। পরে রাজধানীর একটি কবরস্থানে আজই দাফন সম্পন্ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/