• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

করোনায় মারা যাওয়া ২য় ব্যক্তি ঢাকা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ!

  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০


দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া দ্বিতীয় ব্যাক্তি ঢাকা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন বলে জানা গেছে।  সরকারের পক্ষ থেকে মৃত ব্যাক্তির নাম প্রকাশ না করলেও পারিবারিক ও সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি ছড়িয়ে পড়েছে।  

জানা যায়, শনিবার (২১ মার্চ) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সত্তরোর্ধ এ শিক্ষাবিদের। ইন্নালিল্লাহহি… রাজিউন।

ঢাকায় আলিয়ায় তাঁর ছাত্র ছিলেন এমন কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, গত কয়েক দিন আগে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর অবস্থার অবনতি হলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেয়া হয় তাকে। করোনা ভাইরাস সংক্রমনের কিছু উপসর্গ স্পষ্ট হওয়ায় মহাখালীর রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর আইসিইউতে থাকা অবস্থায় আজ ভোর রাতে তাঁর মৃত্যু হয়। পরে রাজধানীর একটি কবরস্থানে আজই দাফন সম্পন্ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/