• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নোয়াখালীতে করোনা প্রতিরোধে ‘মানুষের মুখে হাসি’র মাস্ক ও সাবান বিতরন!

  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০

বিশেষ প্রতিনিধি:
বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে রক্ষায় নোয়াখালীতে সুবিধাবঞ্চিত  মানুষের মাঝে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করেছে স্বেচ্ছাসেবি সংগঠন ‘মানুষের মুখে হাসি’!



শনিবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নোয়াখালী সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু।



কর্মসূচির অংশ হিসেবে স্বেচ্ছাসেবীরা জেলার বিভিন্ন স্থানে মাইকিং, বিনামূল্যে মাস্ক, সাবান ও লিপলেট বিতরন করেন এবং আতঙ্কিত না হয়ে সচেতন থাকার জন্য সবাইকে আহবান জানান।



এসময় তারা বলেন, আমরা বিভিন্ন সময়ে সুবিধাবঞ্চিত মানুুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এ কার্যক্রমটিও তারই অংশ।



মূলত যাদের পক্ষে মাস্ক ও হাত ধোয়ার সাবান কেনা কষ্টকর হয়ে যায়, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ।মানবিক বন্ধুদের সহযোগীতা পেলে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/