• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লোহাগাড়ায় দুর্ঘটনায় নিহত ১২

  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১২ জন নিহত হয়েছে। আজ শনিবার রাত পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক প্রথম আলোকে জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা লবণবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ম্যাজিক (পিকআপ ধরনের) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। লোহাগাড়ায় জাঙ্গালিয়া এলাকার চুনতি রেঞ্জ কার্যালয়ের সামনে সংঘটিত এই দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে।

আফরুজুল হক জানান, উদ্ধার অভিযান চলছে। এ দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/