• শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

লোহাগাড়ায় দুর্ঘটনায় নিহত ১২

  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১২ জন নিহত হয়েছে। আজ শনিবার রাত পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক প্রথম আলোকে জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা লবণবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ম্যাজিক (পিকআপ ধরনের) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। লোহাগাড়ায় জাঙ্গালিয়া এলাকার চুনতি রেঞ্জ কার্যালয়ের সামনে সংঘটিত এই দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে।

আফরুজুল হক জানান, উদ্ধার অভিযান চলছে। এ দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/