• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

স্বাস্থ্যমন্ত্রীর ব্রিফিংয়ে করোনা সচেতনতা মানা হচ্ছে?

  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০

দেশে করোনা আক্রান্ত হয়ে মোট ২ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন মোট ২৪ জন। শনিবার রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী ড. জাহিদ মালেক। এদিকে, করোনা সচেতনতায় জনসমাগম এড়িয়ে চলা ও নিরাপদ দূরত্ব বজায় রাখার কথা বলা হলেও স্বাস্থ্যমন্ত্রীর ব্রিফিংয়েই সেটি মানা হয়নি।

এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীকে প্রশ্ন করেন একজন সাংবাদিক। তিনি বলেন, আপনাদের দিকে আমরা সারা দেশে মানুষ তাকিয়ে আছি, অথচ আপনার ব্রিফিংয়ে আপনার পেছনে ৩৭ জন মানুষ দাঁড়িয়ে আছে, এটির কি প্রয়োজন আছে? এটি কোনো স্বাস্থ্যকর অবস্থা নয়। যারা দায়িত্বশীল পদে তারা যদি উদাহরণ তৈরি করেন তাহলে আমাদের জন্য অন্যদের মেসেজ দিতে সুবিধে হয়।

এর জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা এখন একটি যুদ্ধাবস্থায় আছি। যুদ্ধাবস্থায় সব সিস্টেম মেনে চলা সম্ভব হয় না। আমরা এটা বুঝি, আপনারাও বুঝেন; আমাদের সকলের নিরাপত্তার প্রয়োজন আছে। তারপরও দেশের তাগিদে, দেশের মানুষের তাগিদে আমাদের কাজ করতে হয়।

মন্ত্রী বলেন, আমরা চেষ্টা করবো আরও সংক্ষিপ্ত আকারে যেন এটি করা যায়, আইসিটির মাধ্যমে করা যায়। যেখানে এত লোকের সমাগম হবে না। এটি আমরা অবশ্যই করবো আগামীতে। এটা আমরা অবশ্যই মনে রাখবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/