• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

দিয়াবাড়ীতে কোয়ারেন্টাইন সেন্টার বন্ধে দাবিতে স্থানীয়দের প্রতিবাদ

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০

রাজধানীর উত্তরার তুরাগ থানাধীন দিয়াবাড়ীতে কোয়ারেন্টিন সেন্টার না করার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। শুক্রবার (২০ মার্চ) সকাল থেকে প্রায় কয়েক শতাধিক এলাকাবাসী অবস্থান নিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ করেন। স্থানীয়দের অভিযোগ, আবাসিক এলাকায় কোয়ারেন্টিন সেন্টার করার ফলে স্থানীয়রা বড় ঝুঁকিতে পড়বে।

তুরাগের ১৮ নম্বর সেক্টর এলাকার দিয়াবাড়ীতে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ভবনে কোয়ারেন্টিন সেন্টার স্থাপনের যাবতীয় কাজ শুরু হয়েছে।

কুঞ্জলতা নামের ওই কম্পাউন্ডের ৪টি ভবনের মোট ৩৩৬টি ফ্ল্যাট কোয়ারেন্টিনের জন্য প্রস্তুত করা হচ্ছে। এটি বন্ধ করে সরকারের পক্ষ থেকে বিষয়টি পুনর্বিবেচনার দাবি করেন এলাকাবাসী।

দিয়াবাড়ি এলাকার মো. রবিউল হুসাইন বলেন, তুরাগ এলাকাটি গণবসতি এলাকা। এখানে হাজার হাজার মানুষের বসবাস। রাজধানীর অন্যান্য এলাকার চেয়ে তুরাগ এলাকায় অনেক মানুষের বসবাস। এখানে কয়েকশ ছোট বড় গার্মেন্টস্ রয়েছে। করোনার ভাইরাসের জন্য কোয়ারেন্টাইন সেন্টার করা হয়ে এতে অনেকের বড় ধরনের সমস্যা সৃষ্টি হবে।

এ বিষয়ে ডিএমপির তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল মোত্তাকিন জানান, প্রায় কয়েক শতাধিক এলাকাবাসী অবস্থান নিয়েছিলো তারা কোয়ারেন্টিন সেন্টার না করার দাবি জানায়। পুলিশ তাদের বিষয়টি বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/