• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

করোনাভাইরাস: লক্ষ্মীপুরে ৩১ মার্চ পর্যন্ত দোকানপাট বন্ধ

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০

লক্ষ্মীপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া জেলা শহরের সকল দোকানপাট আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে বণিক সমিতির নেতারা। শুক্রবার বিকালে সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানান।

তিনি বলেন, বিদেশ ফেরত প্রবাসীরা হোম কোয়ারেন্টাইন না মানায় করোনাভাইরাসে ঝুঁকি এড়াতে বণিক সমিতি এ সিদ্ধান্ত নিয়েছে। সমিতির পক্ষ থেকে খাবার হোটেল, কমিউনিটি সেন্টার ও জন সমাগমের সকল অনুষ্ঠান না করার আহ্বানও জানানো হয়েছে ।

এদিকে বিকাল থেকেই প্রায় দোকানই বন্ধ দেখা গেছে। শহরে লোকজনের উপস্থিতিও কম লক্ষ্য করা গেছে। এছাড়া নিত্যপণ্যের বাজার দর পরিস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসন সার্বক্ষণিক বাজার মনিটরিংয়ে রয়েছে। বিকালে পৌর শহরের বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একাধিক ব্যবসাযীর অর্থদণ্ড দেয়া হয়েছে।

অন্যদিকে জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল গফফার জানিয়েছেন এপর্যন্ত জেলায় সর্বমোট ৪৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নিয়মভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/