• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

করোনাভাইরাস: লক্ষ্মীপুরে ৩১ মার্চ পর্যন্ত দোকানপাট বন্ধ

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০

লক্ষ্মীপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া জেলা শহরের সকল দোকানপাট আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে বণিক সমিতির নেতারা। শুক্রবার বিকালে সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানান।

তিনি বলেন, বিদেশ ফেরত প্রবাসীরা হোম কোয়ারেন্টাইন না মানায় করোনাভাইরাসে ঝুঁকি এড়াতে বণিক সমিতি এ সিদ্ধান্ত নিয়েছে। সমিতির পক্ষ থেকে খাবার হোটেল, কমিউনিটি সেন্টার ও জন সমাগমের সকল অনুষ্ঠান না করার আহ্বানও জানানো হয়েছে ।

এদিকে বিকাল থেকেই প্রায় দোকানই বন্ধ দেখা গেছে। শহরে লোকজনের উপস্থিতিও কম লক্ষ্য করা গেছে। এছাড়া নিত্যপণ্যের বাজার দর পরিস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসন সার্বক্ষণিক বাজার মনিটরিংয়ে রয়েছে। বিকালে পৌর শহরের বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একাধিক ব্যবসাযীর অর্থদণ্ড দেয়া হয়েছে।

অন্যদিকে জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল গফফার জানিয়েছেন এপর্যন্ত জেলায় সর্বমোট ৪৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নিয়মভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/