• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সংসদ সদস্য একরাম চৌধুরীসহ নোয়াখালীতে হোম কোয়ারেন্টিনে ৭৬

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০

সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী সহ নোয়াখালীতে ৭৬ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে রয়েছে। এর মধ্যে বিদেশ ফেরত এর সংখ্যা বেশি। নোয়াখালীর সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী স্বেচ্ছায় ১৮ই মার্চ থেকে তার নিজ বাস ভবনে কোয়ারেন্টিনে রয়েছেন। তাছাড়া জেলায় আরো ৭৬ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে রয়েছে। এর মধ্যে অধিকাংশই বিদেশ ফেরত। সরকারি বিধি মোতাবেক তাদেরকে স্বাস্থ্য বিভাগ সহযোগিতা করে যাচ্ছেন। তবে আইনে কারণে তিনি কারো নাম, ঠিকানা জানাতে রাজি হননি। এদিকে জাতীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এক ফেসবুক স্ট্যাটাসে জানান, তিনি ১৮ মার্চ থেকে ৩১শে মার্চ পর্যন্ত তার নিজের বাস ভবনে হোম কোয়ারেন্টিনে থাকবেন।

কারণ তিনি বাইরে গেলে শ’ শ’ লোক ঘিরে ধরে তার সাথে কথা বলার চেষ্টা করে। তাই জনসাধারণের নিরাপত্তার কথা চিন্তা করে জনসম্মুখে না এসে এই কিছুদিন তিনি তার বাস ভবনে অবস্থান করবেন। তবে জরুরি প্রয়োজনে জেলার যে কোন নাগরিক তার সাথে টেলিফোনে যোগাযোগ করলে তিনি তাদের সহযোগিতা করবেন। বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসে আক্রান্ত ইতালি প্রবাসী আইসোলেশনে থাকার পর সব রোগীরা ভয়ে পালিয়ে গেছে। চৌমুহনী শহর জুড়ে আতঙ্ক চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/