• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

বরিশালের জেলা জজ ও এডিসি কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : বুধবার, ১৮ মার্চ, ২০২০

অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষে দেশে ফেরা বরিশালের জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এবং ভারত থেকে দেশে ফেরা বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস হোম কোয়ারেন্টাইনে আছেন।

বুধবার বরিশালের পাবলিক প্রসিকিউটর এবং জেলা প্রশাসক এই দুই কর্মকর্তার হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছেন। মঙ্গলবার তারা দেশে ফেরেন এবং বরিশালেই তারা কোয়ারেন্টাইনে রয়েছেন।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, সম্প্রতি ভারত থেকে দেশে ফেরা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর একেএম জাহাঙ্গীর জানান, অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষে দেশে ফেরা বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলামকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/