• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ফ্রান্স থেকে এসেই বিয়ে, কনে নিয়ে হোম কোয়ারেন্টিনে আলাদা থাকার নির্দেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামের এক যুবক ফ্রান্স থেকে দেশে ফিরে সরকারি নির্দেশনা না মেনে বিয়ে করে বিপাকে পরেছে। ওই যুবকের বিয়ের খবর জানতে পেরে তার বৌভাত  অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে প্রশাসন। এছাড়া স্ত্রীসহ হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। অন্যাথায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হবে বলে জানানো হয়েছে।

লাখাই উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার জানান, ওই প্রবাসী গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে আসেন। এরপর দুই সপ্তাহ পর্যন্ত তার বাধ্যতামূলক ভাবে হোম কোয়ারেন্টিনে থাকার কথা থাকলেও সোমবার (১৬ মার্চ) তিনি বিয়ে করেন একই উপজেলার জিরুন্ডা গ্রামে।

আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে ওই প্রবাসীর বাড়িতে ছিল তাদের বৌভাত অনুষ্ঠান। উপজেলা প্রশাসন বিষয়টি জানতে পারে। পরে সকালে করাব গ্রামে গিয়ে স্ত্রীসহ বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয় উপজেলা প্রশাসন। একই সঙ্গে বৌভাত অনুষ্ঠানও বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/