• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

ফ্রান্স থেকে এসেই বিয়ে, কনে নিয়ে হোম কোয়ারেন্টিনে আলাদা থাকার নির্দেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামের এক যুবক ফ্রান্স থেকে দেশে ফিরে সরকারি নির্দেশনা না মেনে বিয়ে করে বিপাকে পরেছে। ওই যুবকের বিয়ের খবর জানতে পেরে তার বৌভাত  অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে প্রশাসন। এছাড়া স্ত্রীসহ হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। অন্যাথায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হবে বলে জানানো হয়েছে।

লাখাই উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার জানান, ওই প্রবাসী গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে আসেন। এরপর দুই সপ্তাহ পর্যন্ত তার বাধ্যতামূলক ভাবে হোম কোয়ারেন্টিনে থাকার কথা থাকলেও সোমবার (১৬ মার্চ) তিনি বিয়ে করেন একই উপজেলার জিরুন্ডা গ্রামে।

আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে ওই প্রবাসীর বাড়িতে ছিল তাদের বৌভাত অনুষ্ঠান। উপজেলা প্রশাসন বিষয়টি জানতে পারে। পরে সকালে করাব গ্রামে গিয়ে স্ত্রীসহ বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয় উপজেলা প্রশাসন। একই সঙ্গে বৌভাত অনুষ্ঠানও বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/