• বুধবার, ২৯ জুন ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

ওবায়দুল কাদেরের সমর্থনে কোম্পানীগঞ্জে মহিলা সমাবেশ অনুষ্ঠিত!

  • আপডেট টাইম : রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

নুর উদ্দিন মুরাদ:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক , জনাব ওবায়দুল কাদের এমপির নৌকা মার্কার সমর্থনে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর হাজারী ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডে মহিলা আওয়ামীলীগের উদ্যোগে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

৪ নভেম্বর, রবিবার হাজারী হাট হাই স্কুৃল এন্ড বি.এম কলেজ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

চরহাজারী মহিলা আওয়ামীলীগ সভাপতি নাজমা খানের সভাপতিত্বে ও চরহাজারী ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি হুমায়ুন কবির শাহজাদার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভা মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলার চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল প্রমুখ।

 

উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ও মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমান আরা পারভীন, সাধারন সম্পাদক নাজমা শিফা, চরহাজারী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি নুরুল হুদা, উপজেলা শিক্ষক সমিতি সভাপতি সুলতান আহমেদ চৌধুরী বাবুল,উপজেলা ওলামালীগ লীগ সভাপতি আবদুল্লাহ আল- মামুন,উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক শাহ্ আজিজুর রহমান, এসময় বসুরহাট পৌরমেয়র আবদুল কাদের মির্জা বলেন,দেশ ও সমাজের উন্নয়ন কে বিবেচনা করে নৌকায় ভোট দিন।

 

জননেত্রী শেখ হাসিনা আরো উন্নয়ন আপনাদের উপহার দিবেন।আপনারা নিজেরাই বিবেচনা করুন বিগত দশকে এলাকার চিত্র কেমন ছিলো। এখন কেমন!আশাকরি, সর্বদিক বিবেচনা করে নৌকায় ভোট দিবেন।

 

অন্যদিকে উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন শিক্ষা, উন্নয়ন ও নারীবান্ধব সরকার শেখ হাসিনার সরকার। শিক্ষা ও উন্নয়ন এবং নারীর অধিকার ও মুল্যায়নের জন্য নৌকায় ভোট দিন।

 

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল বলেন, রাস্তাঘাট, স্কুল ও জীবনযাত্রার পরিবর্তনের প্রতিদান স্বরুপ নৌকায় ভোট চায়।যতগুলো সেবা বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা সহ যাবতীয় সেবা পেয়েছেন, আগামীবার নৌকা বিজয়ী হলে আরো সেবা বাড়বে।

 

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল

 

বসুরহাট পৌরসভা মেয়র আব্দুল কাদের মির্জা
উপস্থিত সাধারণ মানুষ

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/