• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জের চরহাজারীতে অগ্নিকান্ড:তিনটি দোকান পুড়ে ছাঁই!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০



নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরহাজারী ইউনিয়নে অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাঁই!।

মঙ্গলবার(১৭ মার্চ) রাত ১০ টায় চর হাজারী ৮নং ওয়ার্ডের তেরো বাড়ী সমাজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এসময় ৩টি দোকান এবং দোকানে থাকা নগদ অর্থ ও মালামাল পুড়ে প্রায় তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান,হঠাৎ আগুন দেখে স্থানীয় জনসাধারন আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় আগুনে মোহাম্মদ সিরাজের দোকান, রিপনের দোকান ও আবদুল হাই মিয়ার দোকান ও দোকানে থাকা মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, খবর পেয়ে তাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়দের ভাষ্যমতে ধারণা করা হচ্ছে,  বৈদ্যুতিক শর্টসার্কিটে এ ঘটনা ঘটতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/