• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নোয়াখালীর সেনবাগে করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক চিকিৎসক করোনায় আক্রান্ত হওয়ায় তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যানা যায়, মোঃ নুরুন নবী নামের ওই চিকিৎসক সম্প্রতি সিঙ্গাপুর থেকে চিকিৎসা শাস্ত্রের উচ্চতর প্রশিক্ষণ গ্রহন শেষে দেশে আসলে তার শরিরে করোনা আক্রান্ত সন্দেহে তাকে হোম কোয়ারেন্টানে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন সেনবাগ উপজেলা স্বাস্থ কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মতিউর রহমান। তবে মোঃ নুরুন নবী  বর্তমানে অনেকটা সুস্থ আছেন বলে জানান তিনি।

করোনা আক্রান্তদের  চিকিৎসাসেবা প্রধানের জন্য সেনবাগ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের ২য় তলায় ৫ বেডের একটি আই-সোলেশন ইউনিট খোলা হয়েছে তবে রবিবার পর্যন্ত সেখানে কোন রোগী ভর্তি হয়নি বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/