• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

নোয়াখালীর সেনবাগে করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক চিকিৎসক করোনায় আক্রান্ত হওয়ায় তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যানা যায়, মোঃ নুরুন নবী নামের ওই চিকিৎসক সম্প্রতি সিঙ্গাপুর থেকে চিকিৎসা শাস্ত্রের উচ্চতর প্রশিক্ষণ গ্রহন শেষে দেশে আসলে তার শরিরে করোনা আক্রান্ত সন্দেহে তাকে হোম কোয়ারেন্টানে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন সেনবাগ উপজেলা স্বাস্থ কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মতিউর রহমান। তবে মোঃ নুরুন নবী  বর্তমানে অনেকটা সুস্থ আছেন বলে জানান তিনি।

করোনা আক্রান্তদের  চিকিৎসাসেবা প্রধানের জন্য সেনবাগ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের ২য় তলায় ৫ বেডের একটি আই-সোলেশন ইউনিট খোলা হয়েছে তবে রবিবার পর্যন্ত সেখানে কোন রোগী ভর্তি হয়নি বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/