• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১০:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

বিশ্ববিদ্যালয় সাময়িক বন্ধের পক্ষে ডাকসুর স্মারকলিপি

  • আপডেট টাইম : রবিবার, ১৫ মার্চ, ২০২০

করোনা প্রতিরোধে শিক্ষার্থীদের সুরক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সাময়িক বন্ধ চেয়ে উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।

রোববার (১৫ মার্চ) ডাকসু ভবনে এক বৈঠক শেষে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডাকসু ভিপি নুরুল হক নুর ও এজিএস সাদ্দাম হোসেন।

ডাকসু ভিপি নুরুল হক নুর বার্তা২৪.কমকে বলেন, সভাতে মোটামুটি সবাই বিশ্ববিদ্যালয় সাময়িক বন্ধের পক্ষে মত দিয়েছেন। এসময় লিখিত প্রেস বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সবাই বন্ধের পক্ষে কিন্তু প্রেস রিলিজ দিতে অনেককে অনিচ্ছা প্রকাশ করতে দেখা গেছে।

ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন বলেন, ডাকসুর সর্বসম্মতি সিদ্ধান্তের ভিত্তিতে আমরা বিশ্ববিদ্যালয় সাময়িক বন্ধের আহবান জানিয়ে উপাচার্য বরাবর একটি স্মারকলিপি দিয়েছি। তিনি বলেন, আমরা মনে করি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীবান্ধব। তাই বিশ্বব্যাপী এ মহামারি মোকাবেলায় তারা আমাদের দাবীসমূহ পূরণ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/