• মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

বিশ্ববিদ্যালয় সাময়িক বন্ধের পক্ষে ডাকসুর স্মারকলিপি

  • আপডেট টাইম : রবিবার, ১৫ মার্চ, ২০২০

করোনা প্রতিরোধে শিক্ষার্থীদের সুরক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সাময়িক বন্ধ চেয়ে উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।

রোববার (১৫ মার্চ) ডাকসু ভবনে এক বৈঠক শেষে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডাকসু ভিপি নুরুল হক নুর ও এজিএস সাদ্দাম হোসেন।

ডাকসু ভিপি নুরুল হক নুর বার্তা২৪.কমকে বলেন, সভাতে মোটামুটি সবাই বিশ্ববিদ্যালয় সাময়িক বন্ধের পক্ষে মত দিয়েছেন। এসময় লিখিত প্রেস বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সবাই বন্ধের পক্ষে কিন্তু প্রেস রিলিজ দিতে অনেককে অনিচ্ছা প্রকাশ করতে দেখা গেছে।

ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন বলেন, ডাকসুর সর্বসম্মতি সিদ্ধান্তের ভিত্তিতে আমরা বিশ্ববিদ্যালয় সাময়িক বন্ধের আহবান জানিয়ে উপাচার্য বরাবর একটি স্মারকলিপি দিয়েছি। তিনি বলেন, আমরা মনে করি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীবান্ধব। তাই বিশ্বব্যাপী এ মহামারি মোকাবেলায় তারা আমাদের দাবীসমূহ পূরণ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/