• রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
খুলছে দেড় হাজার কোটি টাকার সেতু, ৭ ঘণ্টায় ঢাকা-কুয়াকাটা ১০ হাজার কনস্টেবল নিয়োগ দিবে পুলিশ আগুনে পুড়ে নিঃস্ব হওয়া পরিবারের পাশে এমপি একরাম। খাদ্য চেয়ে ৩৩৩-তে ভবন মালিকের ফোন, জরিমানা ১০০ জনকে খাওয়ানো সাংবাদিক নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: হানিফ নোয়াখালীর সেনবাগে স্বেচ্ছায় রক্তদান সম্পর্কিত সংগঠন ব্লাড এন্ড হার্ট এতিম অসহায় শিশুদের জন্য ঈদ আনন্দ আয়োজন করেছে। মতিলালের পাশে দাঁড়ালেন আক্তারুজ্জামান ফাউন্ডেশন! কোম্পানীগঞ্জে অসহায় মানুষের পাশে ফখরুল ইসলাম রাহাত! ৮৬ লাখ মানুষের মুঠোফোনে প্রধানমন্ত্রীর ঈদ বোনাস ২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা

করোনা ভাইরাসে আক্রান্ত কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

স্বাস্থ্য পরীক্ষার পর কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী সোফি গ্রেগরির শরীরে নিশ্চিত হয়েছে কোভিড নাইনটিনের উপস্থিতি। ফলে, ১৪ দিন বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হবে জাস্টিন ট্রুডোকেও।

স্ত্রীর স্বাস্থ্য পরীক্ষার খবরে অবশ্য, বৃহস্পতিবার নিজে থেকেই আইসোলেশনে যান ট্রুডো। কানাডার গণমাধ্যম জানিয়েছে, স্ত্রী আক্রান্ত হলেও প্রধানমন্ত্রীর এখনো করোনা সংক্রমণের কোনো লক্ষণ পাওয়া যায়নি। সম্প্রতি ইউরোপে একটি সেমিনারে অংশ নিয়ে কানাডা ফেরেন সোফি ট্রুডো। ধারণা করা হচ্ছে, সেখানেই তিনি সংক্রমিত হন।

এদিকে, এক সহকর্মীর করোনা ধরা পড়ার পর, স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে ব্রাজিলের প্রেসিডেন্ট জেইর বোলসোনারোর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/