• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

মিটফোর্ডে র‍্যাবের অভিযানে ৫ কোটি টাকা নকল ওষুধ ও নিম্ন মানের মাস্ক জব্দ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০

রাজধানীর মিডফোর্ডের একটি ফার্মেসিতে ৫০ টাকা প্যাকেটের মাস্ক বিক্রি করছিলো ১২০০ টাকায়। এমন অভিযোগ পেয়ে মিডফোর্ডে আটটি ফার্মেসিকে অভিযান চালিয়ে ১৬ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা ও একজনকে কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (১০ মার্চ) দুপুর থেকে চলা অভিযান শেষ হয় রাতে। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রট সারওয়ার আলম। অভিযানে সহয়তা করেন র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রকিবুল হাসান ও ওষুধ প্রশাসন অধিফতর।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রট সারওয়ার আলম ব্রেকিংনিউজকে জানান, অভিযান শুরুর পর তিনটি বিশেষ কারণ পাওয়া গেছে। ৫০ টাকার টাকা প্যাকেটের মাস্ক বিক্রি করছিলো ১২০০ টাকা প্যাকেট। একটি ফার্মেসিতে সরকারি ও নকল ওষুধ পাওয়া যায়।

অভিযানে যেসব ফার্মেসিগুলোকে জরিমানা করা হয়- তপু এন্ড ব্রাদার্সকে দুই লাখ টাকা, দেওয়ান এন্টারপ্রাইজকে এক বছরের জেল ও ৬ লাখ টাকা, আল ওয়ারী সার্জিকেলকে এক লাখ টাকা, মেসার্স লোকনাথ ড্রাগ হাউজকে ৭৫ হাজার টাকা, মা মেডিসিন হাউজকে দেড় লাখ টাকা, ওয়েব মেডিসিনকে ৩ লাখ টাকা, আনোয়ারা সার্জিকেলকে দুই লাখ টাকা ও সার্জি গ্লো হাউজকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, কিছু অসাধু ব্যবসায়ী জাতির এ ক্রান্তিকালে অনৈতিকভাবে কৃত্রিম সংকট তৈরি করে বেশি দামে মাস্ক বিক্রি করছিল। এমন অভিযোগের ভিত্তিতে মিডফোর্ডে অভিযান পরিচালনা করা হয়। জনসার্থে অভিযান অব্যাহত থাকবে বলেও জানাম র‍্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/