• বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

মুজিববর্ষের মূল সমাবেশ স্থগিত; আসছেন না মোদি

  • আপডেট টাইম : রবিবার, ৮ মার্চ, ২০২০

যমুনা টিভি নিউজ

করোনাভাইরাসের কারণে জনসমাগম এড়িয়ে মুজিববর্ষের অনুষ্ঠান উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। মুজিবর্ষের উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আব্দুল নাসের চৌধুরী এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান। আজ রবিবার রাত দশটার পরে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

ড. কামাল আব্দুল নাসের চৌধুরী বলেন, করোনা ইস্যুতে জনস্বার্থের কারণে ১৭ তারিখের প্যারেড স্কয়ারের অনুষ্ঠান হবে না। বিদেশি অতিথিরাও আসবেন না। প্যারেড স্কয়ারের অনুষ্ঠান পরবর্তীতে আয়োজন করা হবে। তখন বিদেশি অতিথিরা অংশগ্রহণ করবেন।

তিনি আরও জানান, মুজিববর্ষের ১৭ মার্চের উদ্বোধনী অনুষ্ঠান হবে এবং বছর জুড়ে চলবে বাকি অনুষ্ঠান ও কর্মসূচি। কাল পুনর্বিন্যস্ত অনুষ্ঠান সূচি বৈঠক করে জানানো হবে। জনস্বার্থে সামগ্রিক বিশেষ বিবেচনায় জনসমাগমকে এড়িয়ে অন্যান্য কর্মসূচি চলবে। ৩২ নম্বর ও টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করা হবে তবে জনসমাবেশ হবে না।

তিনি আরও জানান, শিক্ষা প্রতিষ্ঠানে মুজিব বর্ষের আয়োজন সীমিত আকারে অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/