• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৯:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

টাইগারদের নতুন ক্যাপ্টেন তামিম ইকবাল

  • আপডেট টাইম : রবিবার, ৮ মার্চ, ২০২০

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বাংলাদেশ ওয়ানডে দলের নতুন অধিনায়ক হিসেবে তামিম ইকবালের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। আজ রবিবার (৮ই মার্চ) তামিম ইকবালকে ওয়ানডে দলের ক্যাপ্টেন হিসেবে চূড়ান্ত করা হয়। বছরের প্রথম বিসিবির বোর্ড সভায় তামিমের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এতে, টাইগারদের সদ্য বিদায়ী অধিনায়ক মাশরাফীর স্থলাভিষিক্ত হলেন তামিম ইকবাল।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে দিয়ে অধিনায়কত্ব অধ্যায়ের ইতি টেনেছেন মাশরাফী। বাংলাদেশের পরবর্তী ওয়ানডে এপ্রিলের ২ তারিখ পাকিস্তানের বিপক্ষে।  হাতে মাস খানেক সময় থাকলেও, এখনই নতুন অধিনায়ক ঠিক করে ফেলছে বিসিবি।

মাশরাফীর চোটের কারণে বিশ্বকাপের পর তামিমের অধিনায়কত্বে শ্রীলঙ্কা সফর করে টিম টাইগার্স। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ হয় বাংলাদেশ। তবে, বিসিবির বিবেচনায় সবার আগে ছিলো সাকিব আল হাসানের নাম। কিন্তু,সাকিবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা থাকায় তামিম ইকবালের নাম ঘোষণা করে বোর্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/