• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে

টাইগারদের নতুন ক্যাপ্টেন তামিম ইকবাল

  • আপডেট টাইম : রবিবার, ৮ মার্চ, ২০২০

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বাংলাদেশ ওয়ানডে দলের নতুন অধিনায়ক হিসেবে তামিম ইকবালের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। আজ রবিবার (৮ই মার্চ) তামিম ইকবালকে ওয়ানডে দলের ক্যাপ্টেন হিসেবে চূড়ান্ত করা হয়। বছরের প্রথম বিসিবির বোর্ড সভায় তামিমের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এতে, টাইগারদের সদ্য বিদায়ী অধিনায়ক মাশরাফীর স্থলাভিষিক্ত হলেন তামিম ইকবাল।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে দিয়ে অধিনায়কত্ব অধ্যায়ের ইতি টেনেছেন মাশরাফী। বাংলাদেশের পরবর্তী ওয়ানডে এপ্রিলের ২ তারিখ পাকিস্তানের বিপক্ষে।  হাতে মাস খানেক সময় থাকলেও, এখনই নতুন অধিনায়ক ঠিক করে ফেলছে বিসিবি।

মাশরাফীর চোটের কারণে বিশ্বকাপের পর তামিমের অধিনায়কত্বে শ্রীলঙ্কা সফর করে টিম টাইগার্স। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ হয় বাংলাদেশ। তবে, বিসিবির বিবেচনায় সবার আগে ছিলো সাকিব আল হাসানের নাম। কিন্তু,সাকিবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা থাকায় তামিম ইকবালের নাম ঘোষণা করে বোর্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/