• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ফতুল্লায় বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবক আটক।

  • আপডেট টাইম : রবিবার, ৮ মার্চ, ২০২০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকায় বাড়ির ছাদে গাঁজার গাছ লাগানোর দায়ে  শাকিল নামে এক যুবককে আটক র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৭ মার্চ) র‌্যাব-১১ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকায় অভিযান চালিয়ে শাকিলকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শাকিলের বাড়ির ছাদ থেকে প্লাস্টিকের তৈরি টবে লাগানো তিনটি গাঁজার গাছ জব্দ করা হয়। 

জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, শাকিল আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তার বাসার ছাদে অবৈধভাবে গাঁজার চাষ করে আসছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/