• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে সততা সংঘ সমাবেশ ও দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের শপথপাঠ !

  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'(দুপ্রক)’র আয়োজনে শনিবার (৭ মার্চ ) সকাল ১০ টায় উপজেলার চরএলাহী ইউনিয়নে চরএলাহী উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের এ শপথপাঠ ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উদ্দিন জাহাঙ্গীর, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন,দুপ্রক সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল আলম লিংকন, ডাক্তার ইবরাহীম সিরাজী, মোহাম্মদ সোহেল, আজিজুর রহমান টিপু, মোহাম্মদ রিপন,নুর উদ্দিন মুরাদ,মোহাম্মদ হেলাল আরেফিন,মো.আলা উদ্দিন প্রমুখ।

সততা সংঘের সমাবেশে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি( দুপ্রক) সম্পাদক তাজ উদ্দিন শাহীন বলেন,১৯৭১ সালে বীর মুক্তিযোদ্ধারা একটি স্বাধীন দেশের স্বপ্ন দেখেছিলেন বলেই, বিশ্বের মানচিত্রে আমরা স্বাধীন জাতি হিসেবে পরিচিত হয়েছি। যাঁরা এই দেশের জন্য নিজের জীবন দিতে দ্বিধাবোধ করেননি, তোমরাই তাঁদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলবে।যে জাতীয় সংগীত তোমরা প্রতিদিন গাও, সেই জাতীয় সংগীতের কথাগুলো তোমাদের বুকের মধ্যে ধারণ কোরো। যে পতাকাকে তোমরা প্রতিদিন স্যালুট দাও, সেই পতাকার সম্মান রাখবে। যে শপথবাক্য তোমরা প্রতিদিন পাঠ করো, শপথবাক্যের কথাগুলো সবসময় মনে রাখবে। দেখবে তোমরা আর কখনো পথভ্রষ্ট হবেনা।

এসময় দুপ্রক সাধারন সম্পাদক শিক্ষার্থীদের শপথ পাঠ করানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/