• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

মোদীর সঙ্গে সাক্ষাতের জন্য বিএনপির দৌড়ঝাঁপ,ভারতীয় দূতাবাসে তালিকা জমা!

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মার্চ, ২০২০

একদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরোধিতা করছে বিএনপি। আবার অন্যদিকে নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের জন্য দৌড়ঝাঁপ করছেন বিএনপির নেতারা। বৃহস্পতিবার (৫ মার্চ) ভারতীয় দূতাবাসে বিএনপির পক্ষ থেকে নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের জন্য ৫ জনের একটি নামের তালিকা দেওয়া হয়েছে। বিএনপির নেতারা আনুষ্ঠানিক ওই চিঠিতে বলেছেন যে, নরেন্দ্র মোদির সঙ্গে তারা সুবিধাজনক সময়ে তারা সাক্ষাৎ করতে চান।



উল্লেখ্য যে, মুজিববর্ষ উপলক্ষে ১৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকায় আসছেন। ১৮ মার্চ তিনি ভারতে ফিরে যাবেন। ব্যস্ত সফরসূচিতে দুইদিনের এই সফরে শেষ পর্যন্ত মোদির সঙ্গে বিএনপি নেতারা সাক্ষাৎ করতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত করতে পারেনি ভারতীয় দূতাবাস।



মোদির সঙ্গে সাক্ষাতের জন্য বিএনপির পক্ষ থেকে যে তালিকা দেওয়া হয়েছে, তাতে যাদের নাম আছে, তারা হলেন—বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, নজরুল ইসলাম খান এবং ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/