• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

এবার নোয়াখালীর মহাসড়কে উন্নয়নের খাম্বা

  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০

নোয়াখালী-কুমিল্লা ফোরলেন সড়কের কাজ দীর্ঘদিন থেকে চলমান, নোয়াখালী শহর কেন্দ্রীক বেগমগঞ্জ চৌরাস্তা থেকে সোনাপুর অংশের বেশকিছু এলাকাই পিজ ঢালাই হচ্ছে।

কিন্তু বিদ্যুৎ বিভাগের গাপলতি ও খামখেয়ালিপনাই ২ বছরেও রাস্তা থেকে তাদের খাম্বা না সরানোর কারনে ফোরলেন প্রকল্পের টিকাদার রা সড়কের মাঝখানে পিলার রেখেই নিজেদের কাজ চালিয়ে নিচ্ছে, যা অত্যন্ত বিপদজনক, এই নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোব বিরাজ করছে।

Posted by Mahbub Alam on Wednesday, March 4, 2020

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/