• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

শিবিরের হামলার ছাত্রলীগ নেতা রাকিব নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২ মার্চ, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহ্ পুর বাজারে ছাত্রলীগের ওপর শিবিরের হামলার ঘটনা ঘটেছে। এ সময় একজন গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়েছে। গতকাল রোববার রাত ৮ টার দিকে এই ঘটনা ঘটে।

আজ সোমবার রাকিব ঢাকা মেডিকেলে চিকিত্সাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।

গতকাল রাতে

আহতরা হচ্ছেন, গুলিবিদ্ধ হাবিব, রনি, মনু, রায়হান, রাকিব।

হাসপাতালে আহতরা জানান, রাতে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন তারা। হঠাৎ ৮টার দিকে শিবিরের কয়েকজন এসে এলোপাতাড়ি গুলি করে। আতঙ্কগ্রস্ত হয়ে স্থানীয়রা দিকবিদিক ছুটোছুটি করে। এর মধ্যে শিবিরের কয়েকজন দোকানে ঢুকে কুপিয়ে আহত করে ছাত্রলীগের কর্মীদের। পরে হামলাকারীরা চলে গেলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, শিবির ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাঁচজন আহত হয়েছে। খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/