• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

দুর্ঘটনায় মৃত্যুর আগের দিন ফেসবুকে পোস্ট!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

মৃত্যুর পর নিজের প্রত্যাশা নিয়ে ফেসবুক পোস্ট দেয়ার একদিন পর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সিলেটের কানাইঘাট উপজেলার এক তরুণ। নিহত তরুণের নাম মো. মিজান আহমদ (২২)। সে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের হিম্মতেরমাটি গ্রামের ফয়জুল হকের পুত্র। পেশায় তিনি সড়কের বাজারের মোবাইল রিচার্জ দোকানের ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে আটগ্রাম থেকে মোটরসাইকেল যোগে সড়কের বাজারে আসার পথে কটালপুর নামক স্থানে একটি সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এর আগে ২৬ ফেব্রুয়ারি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মৃত্যু পরবর্তী প্রত্যাশার কথা জানান তিনি। ওই স্ট্যাটাসে মিজান লিখেন ‘আমি মারা গেলে আমার কবরে ফুল দিও না; পারলে একটু কোরআন তিলাওয়াত করিও।’

ভাগ্যের নির্মম পরিহাস, স্ট্যাটাস দেওয়ার একদিন পর প্রাণ হারান তিনি। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ফেসবুকে অনেকেই তার করুণ মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/