• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

দুর্ঘটনায় মৃত্যুর আগের দিন ফেসবুকে পোস্ট!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

মৃত্যুর পর নিজের প্রত্যাশা নিয়ে ফেসবুক পোস্ট দেয়ার একদিন পর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সিলেটের কানাইঘাট উপজেলার এক তরুণ। নিহত তরুণের নাম মো. মিজান আহমদ (২২)। সে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের হিম্মতেরমাটি গ্রামের ফয়জুল হকের পুত্র। পেশায় তিনি সড়কের বাজারের মোবাইল রিচার্জ দোকানের ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে আটগ্রাম থেকে মোটরসাইকেল যোগে সড়কের বাজারে আসার পথে কটালপুর নামক স্থানে একটি সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এর আগে ২৬ ফেব্রুয়ারি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মৃত্যু পরবর্তী প্রত্যাশার কথা জানান তিনি। ওই স্ট্যাটাসে মিজান লিখেন ‘আমি মারা গেলে আমার কবরে ফুল দিও না; পারলে একটু কোরআন তিলাওয়াত করিও।’

ভাগ্যের নির্মম পরিহাস, স্ট্যাটাস দেওয়ার একদিন পর প্রাণ হারান তিনি। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ফেসবুকে অনেকেই তার করুণ মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/