• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষন,ধর্ষক গ্রেফতার!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক স্কুলছাত্রীকে (১৫) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে ধর্ষক নুর আলম সজীবকে (২০) বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। সে চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দানা মিয়ার বাড়ির মৃত ইউসুফ নবীর ছেলে।



পুলিশ জানায়, উপজেলার মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত এক স্কুলছাত্রীকে বুধবার (২৬ ফেব্রুয়ারী) বিকেলে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে সজীব। এ ঘটনায় রাতে ধর্ষিতার মা বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের সঙ্গে সঙ্গে অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান ও এসআই আলমগীরের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেছে।



এদিকে বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং ধর্ষক সজীবকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমানডিজিটাল নোয়াখালীকে জানান, বুধবার বিকেলের ঘটনায় রাত সাড়ে ৯টায় ধর্ষিতার মায়ের অভিযোগের ভিত্তিতে মাত্র কয়েক ঘন্টার মধ্যে ব্যাপক অভিযান চালিয়ে স্কুলছাত্রী নির্যাতনকারী অভিযুক্ত নুর আলম সজীবকে গ্রেফতার করতে সক্ষম হই।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/