• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অমিত শাহ’র পদত্যাগ দাবি সোনিয়া গান্ধীর

  • আপডেট টাইম : বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০

ভারতের দিল্লিতে সংশোধিত নাগরিকত্ব আইনকে (সিএএ) কেন্দ্র করে সহিংসতার জন্য দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে দায়ী করে অবিলম্বে পদত্যাগের দাবি জানিয়েছেন বিরোধীদল ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রধান সোনিয়া গান্ধী। একই সঙ্গে সহিংসতার বিষয়ে যথাযত পদক্ষেপ না নেয়ায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালেরও সমালোচনা করেন তিনি। 

আজ বুধবার নয়াদিল্লিতে কংগ্রেসের সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। 

সোনিয়া গান্ধী বলেন, সহিংসতার ঘটনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও কেন্দ্রীয় সরকার সম্পূর্ণভাবে দায়ী।

কংগ্রেস অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করছে। 

সংবাদ সম্মেলনে কংগ্রেস প্রধান প্রশ্ন করেন, স্বরাষ্ট্রমন্ত্রী কোথায় ছিলেন? পরিস্থিতির অবনতি হচ্ছে দেখেও কেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিস্থিতি মোকাবেলায় যথাযথ ব্যবস্থা নেয়নি। 

এর আগে সোমবার দিল্লিতে সিএএ আইনকে কেন্দ্র করে আইনটির সমর্থক ও প্রতিবাদকারীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। 

সংঘর্ষে এ পর্যন্ত অন্তত ২০ জন নিহত ও দেড় শতাধিক লোক আহত হয়েছেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/