• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ

দিল্লি জ্বলছে, এ আর রহমান ট্রাম্পের সঙ্গে খেতে বসেছেন?’ এই প্রশ্নে তোলপাড়

  • আপডেট টাইম : বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০

ভারতের রাজধানী দিল্লির উত্তর-দক্ষিণাঞ্চলে বিক্ষোভ সহিংস রূপ ধারণ করেছে। এদিকে, দিল্লি যখন জ্বলছে, তখন এ আর রহমান কীভাবে নিশ্চিন্তে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজ সারছেন, সেই প্রশ্ন তুলতে শুরু করেছে অনেকে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্মানে মঙ্গলবার সেজে ওঠে দেশটির রাষ্ট্রপতি ভবন। ট্রাম্পের জন্য সেখানেই আয়োজন করা হয় নৈশভোজের।

মার্কিন প্রেসিডেন্টের সম্মানে আয়োজিত নৈশভোজে হাজির হন এ আর রহমান, শেফ বিকাশ খান্নাও। সংবাদ সংস্থা এএনআই-এর পক্ষ থেকে টুইট করা হয় সেই ছবি।  

সংবাদ সংস্থা এএনআই-এর পাশাপাশি এ আর রহমান তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও রাষ্ট্রপতি ভবনে আয়োজিত নৈশভোজের ছবি শেয়ার করেন। 

ওই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় আলোচনা। অনেকে বলতে শুরু করেন, দিল্লিতে যখন একের পর এক মৃত্যু বাড়ছে, এ আর রহমান কীভাবে ওই কাজ করতে পারেন। ‘দিল্লিতে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ চলেছে, তা নিয়ে মুখ খুলুন স্যার’, বলেও অনেকে আবেদন করতে শুরু করেন রহমানের কাছে। আবার কেউ কেউ বলতে শুরু করেন, দিল্লি যখন জ্বলছে, তখন নৈশভোজের অনুভূতি কেমন। তবে এ বিষয়ে এ আর রহমান মুখ খোলেননি। সূত্র : জি-নিউজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/