• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু

  • আপডেট টাইম : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

হামিদ রনি : সম্প্রতি পুবাইলে শেষ হয়েছে সারপ্রাইজ নাটকের চিত্রায়ণ, নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নেট দুনিয়ার জনপ্রিয় মুখ এ,আর টিটু,তানজিন তন্দ্রা, সেলজুক তারেক। নাটকটি রচনা এবং পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা ওয়াহিদ বিন চৌধুরী। সারপ্রাইজ নাটকটি প্রযোজনা করেছে ক্রাউন এন্টারটেইনমেন্ট।

পরিচালক ওয়াহিদ বিন চৌধুরী বলেন, একটি পারিবারিক কাহিনী নিয়ে নির্মিত সারপ্রাইজ। এটি আসলেই একটি সারপ্রাইজ মূলক কাজ, আমি আশা করি আমার দর্শকরা আমার কাছ থেকে যা প্রত্যাশা করে তার বিন্দুমাত্রও ব্যতিক্রম ঘটেনি সারপ্রাইজ নাটকে। এর কেন্দ্রীয় চরিত্রে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে অনেক ভালো অভিনয় করার চেষ্টা করেছেন।

এ,আর,টিটু সম্পর্কে পরিচালক বলেন, ক্যামেরার সামনে প্রথম দাঁড়িয়ে এবং নতুন হয়েও যেভাবে নিজের অভিনয়টাকে তুলে ধরার চেষ্টা করেছে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। আমি বিশ্বাস করি সে একদিন সারাদেশে নিজের নামের প্রসার ঘটাবে নিজের কাজের মাধ্যমে।

তানজিন তন্দ্রা একজন পরিপূর্ণ অভিনেত্রী এ,আর টিটুর সহ অভিনেত্রী হিসেবে সে যথেষ্ট সহযোগিতা করেছে, সেলজুকও অনেক ভালো করেছে। সবমিলে ভালো কিছু হবে আশাকরি।

অভিনেতা এর আর টিটু বলেন, আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চ টা দিয়ে অভিনয় করার। ভালো মন্দের বিচার করবেন দর্শকরা। তবে এটি আমার প্রথম কাজ হলেও এখন থেকে ছোট পর্দায় নিয়মিত কাজ করার ইচ্ছে আছে আমার। আর আমার অভিনয় থেকে অর্জিত টাকার বৃহৎ একটি অংশ আমি ব্যায় করবো সমাজের অসহায় ও গরীব মানুষদের জন্য। আর বিশেষ করে ধন্যবাদ জানাই পরিচালক ওয়াহিদ ভাইকে। কাজের ক্ষেত্রে তিনি আমাদের সবাইকে সর্বোচ্চ সহযোগীতা করেছেন। আশাকরি সবার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে গতানুগতিক ধারার বাহিরে সুন্দর একটি কাজ আপনাদেরকে উপহার দিতে পারবো।

পরিচালক জানান, খুব শীগ্রই নাটকটি ক্রাউন ইন্টারটেইনমেন্টের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে। এছাড়াও ক্রাউন ইন্টারটেইনমেন্ট এবং ক্রাউন মিউজিকের ব্যানারে তার পরিচালনায় বেশ কিছু নাটক, টেলিফিল্ম এবং মিউজিক ভিডিও আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/