• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু

  • আপডেট টাইম : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

হামিদ রনি : সম্প্রতি পুবাইলে শেষ হয়েছে সারপ্রাইজ নাটকের চিত্রায়ণ, নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নেট দুনিয়ার জনপ্রিয় মুখ এ,আর টিটু,তানজিন তন্দ্রা, সেলজুক তারেক। নাটকটি রচনা এবং পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা ওয়াহিদ বিন চৌধুরী। সারপ্রাইজ নাটকটি প্রযোজনা করেছে ক্রাউন এন্টারটেইনমেন্ট।

পরিচালক ওয়াহিদ বিন চৌধুরী বলেন, একটি পারিবারিক কাহিনী নিয়ে নির্মিত সারপ্রাইজ। এটি আসলেই একটি সারপ্রাইজ মূলক কাজ, আমি আশা করি আমার দর্শকরা আমার কাছ থেকে যা প্রত্যাশা করে তার বিন্দুমাত্রও ব্যতিক্রম ঘটেনি সারপ্রাইজ নাটকে। এর কেন্দ্রীয় চরিত্রে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে অনেক ভালো অভিনয় করার চেষ্টা করেছেন।

এ,আর,টিটু সম্পর্কে পরিচালক বলেন, ক্যামেরার সামনে প্রথম দাঁড়িয়ে এবং নতুন হয়েও যেভাবে নিজের অভিনয়টাকে তুলে ধরার চেষ্টা করেছে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। আমি বিশ্বাস করি সে একদিন সারাদেশে নিজের নামের প্রসার ঘটাবে নিজের কাজের মাধ্যমে।

তানজিন তন্দ্রা একজন পরিপূর্ণ অভিনেত্রী এ,আর টিটুর সহ অভিনেত্রী হিসেবে সে যথেষ্ট সহযোগিতা করেছে, সেলজুকও অনেক ভালো করেছে। সবমিলে ভালো কিছু হবে আশাকরি।

অভিনেতা এর আর টিটু বলেন, আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চ টা দিয়ে অভিনয় করার। ভালো মন্দের বিচার করবেন দর্শকরা। তবে এটি আমার প্রথম কাজ হলেও এখন থেকে ছোট পর্দায় নিয়মিত কাজ করার ইচ্ছে আছে আমার। আর আমার অভিনয় থেকে অর্জিত টাকার বৃহৎ একটি অংশ আমি ব্যায় করবো সমাজের অসহায় ও গরীব মানুষদের জন্য। আর বিশেষ করে ধন্যবাদ জানাই পরিচালক ওয়াহিদ ভাইকে। কাজের ক্ষেত্রে তিনি আমাদের সবাইকে সর্বোচ্চ সহযোগীতা করেছেন। আশাকরি সবার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে গতানুগতিক ধারার বাহিরে সুন্দর একটি কাজ আপনাদেরকে উপহার দিতে পারবো।

পরিচালক জানান, খুব শীগ্রই নাটকটি ক্রাউন ইন্টারটেইনমেন্টের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে। এছাড়াও ক্রাউন ইন্টারটেইনমেন্ট এবং ক্রাউন মিউজিকের ব্যানারে তার পরিচালনায় বেশ কিছু নাটক, টেলিফিল্ম এবং মিউজিক ভিডিও আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/