• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত!

  • আপডেট টাইম : শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০

নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে  শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় বসুরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরমেয়র আবদুল কাদের মির্জা!



এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)   সুপ্রভাত চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি সুলতান আহমেদ চৌধুরী বাবুল,শিক্ষা অফিসার ইলিয়াস হোসেন,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি নুরুল করিম জুয়েল প্রমুখ।



 এসময় প্রধান অতিথির বক্তব্যে পৌরমেয়র আবদুল কাদের মির্জা বলেন,শিক্ষকতা পেশা একটি মহৎ পেশা। জাতি গড়ার কারিগর হচ্ছেন শিক্ষক, প্রাথমিক লেভেল থেকে যদি আমরা ছাত্রছাত্রীদের সঠিক গাইড লাইন দিতে না পারি তাহলে ভবিষ্যতে তারা ভাল কিছু খুব একটা করতে পারবে না। প্রথমিক থেকে আমরা সঠিক গাইড লাইন দিয়ে তাদের সামনে এগিয়ে নিতে হবে। 



তিনি আরো বলেন,একজন মা যেমন তার দুধের শিশুকে আদর যত্ন করে মানুষ করে ঠিক একজন শিক্ষক ও প্রাথমিক পর্যায়ে কোমলমতি ছাত্রছাত্রীদের আদর যত্ন করে মানুষ করতে হবে।শিক্ষার্থীদের দিকে খেয়াল রাখতে হবে কোন ভাবে যেনো শিশুটি তার অধিকার থেকে বঞ্চিত না হয় হয়।



সরকারের বিভিন্ন উদ্যোগ তুলে ধরে বলেন,সরকার ইতি মধ্যে সকল প্রাইমারী স্কুল কে দোতলা ভবন সহ ডিজিটাল শিক্ষা ব্যাবস্থার মাধ্যমে শিক্ষার মান উন্নত করেছে।প্রথমিক শিক্ষকদের বেতন ও বহুগুন বৃদ্ধি করেছে। প্রতিটি প্রাথমিক স্কুলে একজন পিয়ন কাম নৈশ প্রহরীর ব্যাবস্থা করেছে।এখন, আপনাদের দায়িত্ব  হলো মান সম্মত শিক্ষার আলো ছড়িয়ে দেয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/