• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

মসজিদে তাবলিগ জামাত নিষিদ্ধ করে দিলেন জামায়াত নেতা

  • আপডেট টাইম : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সিলেটের দাড়িয়াপাড়াস্থ শাহ গওহর রহ. মসজিদে যুগ যুগ ধরে চলে আসা দাওয়াত ও তাবলিগের কার্যক্রমকে নিষিদ্ধ করা হয়েছে জামায়াত নেতা রাজিক মিয়ার নেতৃত্ব। 

রাজিক মিয়া দীর্ঘদিন ধরে তাবলিগ জামাত নিষিদ্ধ করতে মরিয়া ছিলেন। 

এবারের চলমান তাবলিগ সংকটকে পুঁজি করে সংঘবদ্ধ জামাতীদের একটি গ্রুপ ও কিছু চিহ্নিত দালালদের সহযোগীতায় মসজিদ কমিটির সিদ্ধান্ত ব্যতিরেকেই বন্ধ করে দিলেন তাবলিগ জামাতের যাবতীয় কার্যক্রম। 

তাবলিগ জামাতের কার্যক্রম বন্ধে কমিটির সিদ্ধান্ত নিয়ে কমিটির অন্যান্যদের সাথে আলোচনা করলে তারা জানান এটি কমিটির কোন সিদ্ধান্ত নয় বরং তারা এ ব্যাপারে জানেনই না। 

এটি রাজিক মিয়া ও জামায়াতপন্থীদের একক সিদ্ধান্ত। 

এনিয়ে মাওলানা ফরিদ উদ্দীন প্রতিবাদ করলে তাকে প্রাণনাশসহ সিলেট ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন রাজিক মিয়া ও তার দলবল।

এ নিয়ে মাওলানা ফরিদ উদ্দীন ১৬/২/২০২০ ইং তারিখে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি জিডি করেন। 

জিডি নং ১২৯৫। এখানে উল্লেখ যে রাজিক মিয়া উক্ত মসজিদের বর্তমান সেক্রেটারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/