• সোমবার, ০১ জুন ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন!

মসজিদে তাবলিগ জামাত নিষিদ্ধ করে দিলেন জামায়াত নেতা

  • আপডেট টাইম : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সিলেটের দাড়িয়াপাড়াস্থ শাহ গওহর রহ. মসজিদে যুগ যুগ ধরে চলে আসা দাওয়াত ও তাবলিগের কার্যক্রমকে নিষিদ্ধ করা হয়েছে জামায়াত নেতা রাজিক মিয়ার নেতৃত্ব। 

রাজিক মিয়া দীর্ঘদিন ধরে তাবলিগ জামাত নিষিদ্ধ করতে মরিয়া ছিলেন। 

এবারের চলমান তাবলিগ সংকটকে পুঁজি করে সংঘবদ্ধ জামাতীদের একটি গ্রুপ ও কিছু চিহ্নিত দালালদের সহযোগীতায় মসজিদ কমিটির সিদ্ধান্ত ব্যতিরেকেই বন্ধ করে দিলেন তাবলিগ জামাতের যাবতীয় কার্যক্রম। 

তাবলিগ জামাতের কার্যক্রম বন্ধে কমিটির সিদ্ধান্ত নিয়ে কমিটির অন্যান্যদের সাথে আলোচনা করলে তারা জানান এটি কমিটির কোন সিদ্ধান্ত নয় বরং তারা এ ব্যাপারে জানেনই না। 

এটি রাজিক মিয়া ও জামায়াতপন্থীদের একক সিদ্ধান্ত। 

এনিয়ে মাওলানা ফরিদ উদ্দীন প্রতিবাদ করলে তাকে প্রাণনাশসহ সিলেট ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন রাজিক মিয়া ও তার দলবল।

এ নিয়ে মাওলানা ফরিদ উদ্দীন ১৬/২/২০২০ ইং তারিখে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি জিডি করেন। 

জিডি নং ১২৯৫। এখানে উল্লেখ যে রাজিক মিয়া উক্ত মসজিদের বর্তমান সেক্রেটারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/