• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

একুশে বইমেলায় এম শরীফ ভূঞা’র লেখা ‘প্রিয় বাবা’!

  • আপডেট টাইম : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০





নুর উদ্দিন মুরাদ:

দৈনিক সমসাময়িক প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও আজকের সময় সম্পাদক এম শরীফ ভূঞার লেখা প্রকাশিত বই প্রিয় বাবা ২০২০ সালের একুশে বই মেলায় সারাদেশে পাওয়া যাবে।  ঢাকা তেজগাঁও প্রিয় বাংলা প্রকাশন থেকে  বই টি প্রকাশিত হচ্ছে। এর প্রচ্ছদ অঙ্কণ করেছেন সৈয়দ ইকবাল হোসেন। বইটি রকমারী ডট কম, প্রিয় অনলাইন ডট কম, বই পড়ুন ডট কম এ ঘরে বসে অর্ডার করে পাওয়া যাবে।

সাংবাদিক এম শরীফ ভূঞা’র পিতা প্রধান শিক্ষক মরহুম মোহাম্মদ ফারুক ভূঞার স্মরণে এটি লেখা হয়েছে, তিনি ২০১৭ সালের ০৫ অক্টোবর মৃত্যুবরণ করেন। তিনি জানান, বাবা’র প্রতি ভালোবাসা থাকলেও তা প্রকাশের সুযোগ হয় না। মা কে নিয়ে অসংখ্য বই প্রবন্ধ প্রকাশনা রয়েছে। বাবা কে নিয়ে তার সংখ্যা খুব কম। বইটিতে নিজের বাবার মাধ্যমে সকল বাবা’র প্রতি শ্রদ্ধা অনুভূতি প্রকাশের চেষ্টা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/