• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

শাহজালাল বিমানবন্দরে বিনামূল্যে টেলিফোন সুবিধা

  • আপডেট টাইম : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার বিনামূল্যে টেলিফোন সুবিধা চালু করা হয়েছে। ফলে বিদেশি পর্যটক কিংবা প্রবাসী, যে কেউই বিমানবন্দরে নেমে কোনো ফি পরিশোধ ছাড়াই প্রয়োজনীয় ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরকে আরও যাত্রীবান্ধব করতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের উদ্যোগে বিমানবন্দরে ফ্রি টেলিফোন বুথ বসিয়েছে বিটিসিএল। গত ৩ ফেব্রুয়ারি থেকে প্রবাসীরা দেশে ফিরে এখান থেকে কল করে কথা বলতে পারছেন।

ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এ টেলিফোন বুথটি। বিমানবন্দরের ভেতরে বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানির বিক্রয় কেন্দ্র থেকে পাসপোর্ট ইস্যু করে সিম কিনে এখান থেকে কথা বলতে পারবেন যে কেউ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টব হেল্পলাইন নামের গ্রুপে মেহেদী হাসান ইফতি নামে একজন লিখেছেন, শাহজালাল বিমানবন্দরে নেমে ফ্রিতে কল করে যোগাযোগ করুন প্রিয়জনদের সঙ্গে। বিমানবন্দরে নামার পর আমাদের দরকার পড়ে রিসিভ করতে আসা প্রিয়জনদের সঙ্গে ফোনে যোগাযোগ করে অবস্থান নিশ্চিত করা। কিন্তু সে সময় দেখা যায় অনেকের নানা ধরনের বিপত্তি। যেমন কারো সিম থাকে না বা সিম থাকলে টাকা থাকে না। আবার দু’টোই আছে, কিন্তু মোবাইলের চার্জ নেই। এমতাবস্থায় কী করবেন? সেজন্য বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে ফ্রি টেলিফোনের ব্যবস্থা করা হয়েছে প্রবাসীদের জন্য। ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এ টেলিফোন বুথটি। কথা বলুন ফ্রিতে। তাছাড়া বিমানবন্দরে যে মোবাইল অপারেটর কোম্পানিগুলো আছে সেখান থেকে পাসপোর্টের মাধ্যমেও সিম ক্রয় করতে পারবেন। জাতীয় পরিচয়পত্র লাগবে না।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান বাংলানিউজকে বলেন, বিমানবন্দরকে আরও যাত্রীবান্ধব করতে 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/