• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

খেলাধুলা তরুনদের মাদকের ভয়াল থাবা থেকে বাঁচাবে-নুরুল করিম জুয়েল

  • আপডেট টাইম : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০



আগামী প্রজন্মকে মাদক থেকে রক্ষা করতে হলে উদ্যোগ নিতে হবে পরিবার থেকে।পারিবারিক আদর্শিক শিক্ষা একজন তরুনকে মাদক থেকে দুরে রাখতে সবচেয়ে গুরুত্বপুর্ন ভুমিকা রাখে।এছাড়াও অভিবাবকদের উচিত সন্তানদের খেলাধুলার দিকে নজর দেয়া। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে সময় দেয়া।তাহলে তরুন সমাজ মাদক থেকে বাঁচবে।



১৫ ফেব্রুয়ারী বিকাল ৩ টায় দক্ষিন চরহাজারী মাষ্টারপাড়া  বীর মুক্তিযোদ্ধা এম এ হালিম স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল।



এসময় উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান স্বপন, যুবলীগ নেতা নিজাম উদ্দিন জন্টু, সারোয়ার হোসেন  প্রমুখ।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/