• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পাপিয়ার ঘটনাই শেষ নয়, আরও ১৫৩ অপকর্মকারীর তালিকা শেখ হাসিনার হাতে! পত্নীতলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, সম্পাদক তাসরিফ নোয়াখালীতে এসএসসি ও এইচএসসি ০৪/০৬ ব্যাচের পিঠা উৎসব অনুষ্ঠিত মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করলেন ড. মাহাথির মোহাম্মদ। ৫০ কোটি টাকা ব্যায়ে ইসকন মন্দির চট্টগ্রামে ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু মা যাদের রেঁধে খাওয়াতেন, তারাই বঙ্গবন্ধুকে হ’ত্যা করেছে: প্রধানমন্ত্রী ১৫০ টাকায় চুল বিক্রি করে ক্ষুধার্থ সন্তানদের মুখে খাবার তুলে দিলেন মা কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত! কোম্পানীগঞ্জে গরুচুরি মামলায় গ্রেফতার-১

ভক্তকে গর্ভবতী করে বিয়ে করলেন পীর!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

যমুনা নিউজ/ মাদারীপুর
মাদারীপুরে ভক্ত এক তরুণীকে গর্ভবতী করে বিয়ে করলেন মো. ওয়াহিদ নামের এক পীর। তার বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়র নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাকপুরা এলাকায়। ঘটনাটি ঘটে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায়।

একাধিক সূত্র জানায়, বেশ কিছুদিন আগে মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়ায় এলাকায় পীরের আস্তানা বানান ওয়াহিদ নামের এক ব্যক্তি। পরে এলাকার মানুষদের বোকা বানিয়ে পানি পড়া ও তাবিজ দিয়ে কৌশলে অর্থ হাতিয়ে নিতো। বিষয়টি না জেনেই ওই পীরের মুরিদ হয় এলাকার সরল-সহজ মানুষ। এসব মানুষদের মধ্যে এক তরুণীর প্রতি কুনজর পরে ওই পীরের। এক পর্যায়ে তরুনীর সাথে তার শাররিক সম্পর্কও হয়। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বাও হয়ে পরে। বিষয়টি এলাকায় জানাজানি হলে পীরকে চাপ প্রয়োগ করে এলাকাবাসী। পরে বাধ্য হয়ে তরুণীকে বিয়ে করে গ্রামের বাড়ি নিয়ে যান পীর ওয়াহিদ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, এলাকার মানুষ মুঠোফোনে অন্তঃসত্ত্বার বিষয়টি পুলিশকে জানায়। পরে খোঁজখবর নিয়ে জানা যায়, তরুণীর বিয়ের পরে পীর তাকে বুধবার বাড়িতে নিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/