• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

ভক্তকে গর্ভবতী করে বিয়ে করলেন পীর!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

যমুনা নিউজ/ মাদারীপুর
মাদারীপুরে ভক্ত এক তরুণীকে গর্ভবতী করে বিয়ে করলেন মো. ওয়াহিদ নামের এক পীর। তার বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়র নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাকপুরা এলাকায়। ঘটনাটি ঘটে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায়।

একাধিক সূত্র জানায়, বেশ কিছুদিন আগে মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়ায় এলাকায় পীরের আস্তানা বানান ওয়াহিদ নামের এক ব্যক্তি। পরে এলাকার মানুষদের বোকা বানিয়ে পানি পড়া ও তাবিজ দিয়ে কৌশলে অর্থ হাতিয়ে নিতো। বিষয়টি না জেনেই ওই পীরের মুরিদ হয় এলাকার সরল-সহজ মানুষ। এসব মানুষদের মধ্যে এক তরুণীর প্রতি কুনজর পরে ওই পীরের। এক পর্যায়ে তরুনীর সাথে তার শাররিক সম্পর্কও হয়। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বাও হয়ে পরে। বিষয়টি এলাকায় জানাজানি হলে পীরকে চাপ প্রয়োগ করে এলাকাবাসী। পরে বাধ্য হয়ে তরুণীকে বিয়ে করে গ্রামের বাড়ি নিয়ে যান পীর ওয়াহিদ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, এলাকার মানুষ মুঠোফোনে অন্তঃসত্ত্বার বিষয়টি পুলিশকে জানায়। পরে খোঁজখবর নিয়ে জানা যায়, তরুণীর বিয়ের পরে পীর তাকে বুধবার বাড়িতে নিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/