• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সাতক্ষীরা সীমান্ত থেকে ১৫শ মাস্ক জব্দ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০


সাতক্ষীরার ভোমরা সীমান্ত এলাকা থেকে তিন লাখ টাকার ১৫শ মাস্ক জব্দ করেছে বিজিবি। সীমান্তের লক্ষীদাড়ি এলাকা থেকে বৃহস্পতিবার ভোররাতে বিপুল পরিমাণ এসব মাস্ক জব্দ করা হয়। এ ঘটনায় আটক করা হয়েছে এক চোরাকারবারীকে।



আটক চোরাকারবারী আব্দুল কাদের (২২) সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে।



সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ভোমরা বিওপির টহল কমান্ডার নুর আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ভারত থেকে চোরাইভাবে আমদানি করা ১৫শ মাস্ক জব্দ করা হয়। আটক করা হয়েছে চোরাকারবারী আব্দুল কাদেরকে।



তিনি বলেন, জব্দকৃত বিপুল পরিমাণ এসব মাস্কের মূল্য তিন লাখ টাকা। আটক চোরাকারবারীকে মাস্কসহ সদর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



সুত্র:জাগো নিউজ


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/