• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

স্বপ্নের ইউরোপ যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডায় যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০

স্বপ্নের ইউরোপ যাওয়া হয়নি বালাগঞ্জের যুবক এনামুল জায়গীরদার ফয়ছলের। ইউরোপের দেশ গিয়েছে যাওয়ার পথে রাস্তায় তিনি চলে যান না ফেরার দেশে। প্রচণ্ড ঠান্ডায় তার মৃত্যু হয়েছে বলে জানান তার সাথে থাকা নামের একজন।

তার মামাতো ভাই রাসেল জানান, গত তিন মাস আগে তিনি তুরস্কে জান। সেখানে ভালই যাচ্ছিল তার দিন। তিনি আচমকা সিদ্ধান্ত নেন গ্রিস যাওয়ার। তার পরিবারের কেউ জানেন না তিনি গ্রিসে যাচ্ছেন। 

দালালের মাধ্যমে জঙ্গল পাড়ি দিয়ে গ্রিস যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডা তিনি মা’রা যান। তার সাথে থাকার তিনজন ছিলেন। তারা দালালকে লুকিয়ে ছবি তুলেছেন। কিন্তু এখন আর লা’শ পাওয়া যাচ্ছে না।



দালাল ফয়সালের লাশ সেখানে রেখে অন্যদের নিয়ে চলে যায়। ফয়সালের সাথে থাকা দুইজন ফয়সালের লা’শের কাছে গেলে দালাল হুমকি দিলে তারাও চলে যেতে বাধ্য হন। 

নিহ’ত এনামুল হাসান জায়গীরদার ফয়সল রাজপুর নিবাসী, মহরম আহমেদ জায়গীরদার এর দ্বিতীয় ছেলে। তার মৃ’ত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সর্বত্র শো’কের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/