• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যান কারাগারে!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০




 







নোয়াখালীর আন্ডারচর ইউনিয়নে মাদ্রাসা মার্কেটে হামলার ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার সকালে আসামিরা নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক উৎপল চৌধুরী তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



আসামিরা হলেন, নোয়াখালী সদর উপজেলার সূর্য নারায়ণ বহর গ্রামের মৃত খোরশেদ আলম মেম্বারের ছেলে পূর্ব চরমটুয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম ও তার ছোট ভাই মোরশেদ আলম, ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আলম মেম্বার ও আবুল বাশার।



মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ৬ জুন রাতে চেয়ারম্যান নূরুল আলমের নেতৃত্বে তার ৩০-৪০ জন পূর্ব মাইজচরা গ্রামের হামদার্দ মাদ্রাসা মার্কেটে হামলা চালায়। এ সময় আনসার প্রতিরক্ষা বাহিনীর সদর পশ্চিমের কমান্ডার আবুল কাশেম বিডিবির পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর, লুটপাট ও আগুন দেয়।  এতে আবুল কাশেমের প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়। পরে এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আবুল কাশেম ১৬ জনের বিরুদ্ধে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন।



আদালত মামলাটি আমলে নিয়ে অধিকতর তদন্তের জন্য পিবিআই (পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন) নোয়াখালীকে নির্দেশ দেন।



সোমবার সকালে চেয়ারম্যান নুরুল আলম আদালতে হাজির হয়ে জামিন চান। দীর্ঘ শুনানি শেষে আদালত ইউপি চেয়ারম্যান, তার ভাই ও ইউপি সদস্যসহ চারজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/