• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে আ’লীগ নেতাকে জবাই করে হত্যার ঘটনায় আটক-১

  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

নাছির উদ্দিন, নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের চরবালুয়া গ্রামের আওয়ামীলীগ নেতা দিদার হোসেন সৌরভ (৪২), কে এলোপাতাড়ি পিটিয়ে জবাই করে হত্যার ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

এ ঘটনায় গত (৯ ফেব্রুয়ারী) রোববার রাতে নিহতের ভাই মো.সাহাব উদ্দিন ১৪জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশ সোমবার (১০ ফেব্রুয়ারী) ভোরে অভিযান চালিয়ে মামলার ৪নং আসামী নিহতের বুলডোজার চালক মো. বাহার ব্যাপারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী একই এলাকার মো.ইসহাক’র ছেলে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে। পুলিশ অপর আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত শনিবার দিনগত গভীর রাতে কতিপয় মুখোশধারী দুর্বৃত্ত পূর্বপরিকল্পনা অনুযায়ী এ হত্যা কান্ডের এ ঘটনা ঘটায়। পরে চরবালুয়া পুলিশ ফাঁড়ি থেকে গতকাল রোববার নিহতের লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। নিহত দিদার হোসেন সৌরভ চর এলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরবালুয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/