• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

প্রেমের পক্ষে ফেসবুকে পোস্ট, নোবিপ্রবি সিঙ্গেল সোসাইটি থেকে বহিষ্কার

  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০



প্রেমের পক্ষ নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) সিঙ্গেল কমিটির প্রাক্তন দমন বিষয়ক সম্পাদক আরমান আহমেদকে সিঙ্গেল সোসাইটির কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।



বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেল কমিটির সভাপতি এনভায়রনমেন্টাল সায়েন্স ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী প্রতীক মজুমদার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ” যখন আমরা প্রেমের নামে প্রতারনা রোধে বদ্ধ পরিকর ঠিক তখনই আমাদের একজন সহযোদ্ধা প্রেমের পক্ষে ফেসবুকে পোস্ট দিলে সেটা আমাদের সোসাইটির ভাবমূর্তিতে আঘাত করে। তাই সবার সম্মতিতে তাকে বহিষ্কার করা হয়েছে।



অভিযোগ সূত্রে জানা যায়, ফেসবুকে তিনি “কেউ প্রপোজ করলে আনুষ্ঠানিক ভাবে সিঙ্গেল সোসাইটি থেকে পদত্যাগ করব ” এমন পোস্ট দেন। তার এই আপত্তিকর পোস্টে ক্ষোভ প্রকাশ করছে সিঙ্গেল সোসাইটির সকল সদস্যবৃন্দ।



উল্লেখ্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিঙ্গেল কমিটি প্রায় দুই বছর ধরে বিশ্ব ভালোবাসা দিবসে “দুনিয়ায় সিঙ্গেল এক হও লড়াই কর” স্লোগানে বিক্ষোভসহ নানান কার্যক্রম করে আসছে। বর্তমানে এই সিঙ্গেল কমিটিতে শতাধিক সদস্য রয়েছে।সুত্র:ক্যাম্পাস ডট কম


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/