• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পাপিয়ার ঘটনাই শেষ নয়, আরও ১৫৩ অপকর্মকারীর তালিকা শেখ হাসিনার হাতে! পত্নীতলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, সম্পাদক তাসরিফ নোয়াখালীতে এসএসসি ও এইচএসসি ০৪/০৬ ব্যাচের পিঠা উৎসব অনুষ্ঠিত মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করলেন ড. মাহাথির মোহাম্মদ। ৫০ কোটি টাকা ব্যায়ে ইসকন মন্দির চট্টগ্রামে ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু মা যাদের রেঁধে খাওয়াতেন, তারাই বঙ্গবন্ধুকে হ’ত্যা করেছে: প্রধানমন্ত্রী ১৫০ টাকায় চুল বিক্রি করে ক্ষুধার্থ সন্তানদের মুখে খাবার তুলে দিলেন মা কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত! কোম্পানীগঞ্জে গরুচুরি মামলায় গ্রেফতার-১

সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

শনিবার ৮ ফেব্রুয়ারী শনিবার বেগম খালেদা জিয়ার দুই বছর কারাবাস এবং মুক্তির দাবীতে নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে দলের প্রচার বিষয়ক সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী আমার সংবাদকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শনিবার দুপুর দুইটায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

এর আগে সমাবেশের অনুমতি পেতে গতকাল বৃহস্পতিবার সকালে অ্যানীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামের সঙ্গে দেখা করেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে সমাবেশের অনুমতির বিষয়টি যথাসময়ে জানিয়ে দেওয়া হবে বলে শফিকুল ইসলাম বিএনপি নেতাদের জানিয়েছিলেন।

উল্লেখ্য, খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। কর্মসূচির মধ্যে রয়েছে আজ শুক্রবার সারা দেশে খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি চেয়ে মসজিদে মসজিদে দোয়া এবং শনিবার রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশ। পাশাপাশি সারাদেশের জেলা সদরে জনসভার আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/