• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

রাজশাহীতে শিশুকে ধর্ষণের পর হত্যায় দুইজনের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

রাজশাহীতে দশ বছরের এক শিশুকে পালাক্রমে ধর্ষণের পর হত্যা মামলার রায়ে দুই আসামিকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। 

সোমবার রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্যাইবুনাল-১ এর বিচারক মনসুর আলম সাত বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- নগরের শাহমুাখদুম থানার পাকুড়িয়া উত্তরপাড়র বানু মণ্ডলের ছেলে সাইদুর ওরফে জ্যাক ও তার সহযোগী একই গ্রামের হাছেনের ছেলে রানা। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে বলা হয়, ২০১৩ সালের ২৩ আগস্ট দুপুরে মাঝিগ্রাম থেকে ফুপুর বাড়ি পাকুড়িয়া যাওয়ার পথে স্বপ্না খাতুন বেলীকে তুলে নিয়ে যায় সাইদুর ও তার সহযোগী রানা। পরে স্বপ্নাকে ধর্ষণের পর হত্যা করে স্থানীয় আম বাগানে ফেলে রাখে যায় তারা।

এ ঘটনায় স্বপ্নার বাবা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে নগরের শাহ মখদুম থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/