• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

নবম শ্রেণির ছাত্রীকে নিয়ে দশম শ্রেণির ছাত্রের পলায়ন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

প্রেম মানে না বাঁধা। মানে না বয়স। এরকমই এক ঘটনা ঘটিয়েছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইমন ও নবম শ্রেণির এক ছাত্রী। বেশ কয়েকদিন ধরে তাদের খোঁজ না মেলায় পরবর্তীতে জানা যায় প্রেমের টানে তারা একে অপরের হাত ধরে পালিয়ে গেছে।

গেল ৩০ শে জানুয়ারি সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উপজেলার দড়িয়াপুর গ্রামে। 

এ ঘটনায় ওই ছাত্রীর ফুফু বুলবুলি বাদী হয়ে ইমনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এখনও পালিয়ে যাওয়া ছাত্র-ছাত্রীর কোনও খোঁজ পায়নি পুলিশ।

জানা গেছে, উপজেলার দড়িয়াপুর গ্রামের আলের চালা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ইমন এ বছর দড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য হয়েছে। একই বিদ্যালয়ে লেখাপড়ার করার দরুন বছর দুয়েক আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত ফোনালাপ ও দেখা সাক্ষাতের মাধ্যমে চলতে থাকে তাদের প্রেম।

একপর্যায়ে প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্কে রূপ নেয়। প্রেমের সম্পর্ক বিয়ের সম্পর্কে রূপ দিতে গেল ৩০ শে জানুয়ারি সকলের চোখ ফাঁকি দিয়ে সুযোগ বুঝে সন্ধ্যায় পালিয়ে যায় তারা।

এ ঘটনায় ওই ছাত্রীর ফুফু বুলবুলি বাদী হয়ে ইমনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে সখীপুর থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা ওমর ফারুক আরটিভি অনলাইনকে বলেন, পালিয়ে যাওয়া অপ্রাপ্তবয়স্ক ছাত্র-ছাত্রীকে খুঁজে বের করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/