• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

নবম শ্রেণির ছাত্রীকে নিয়ে দশম শ্রেণির ছাত্রের পলায়ন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

প্রেম মানে না বাঁধা। মানে না বয়স। এরকমই এক ঘটনা ঘটিয়েছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইমন ও নবম শ্রেণির এক ছাত্রী। বেশ কয়েকদিন ধরে তাদের খোঁজ না মেলায় পরবর্তীতে জানা যায় প্রেমের টানে তারা একে অপরের হাত ধরে পালিয়ে গেছে।

গেল ৩০ শে জানুয়ারি সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উপজেলার দড়িয়াপুর গ্রামে। 

এ ঘটনায় ওই ছাত্রীর ফুফু বুলবুলি বাদী হয়ে ইমনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এখনও পালিয়ে যাওয়া ছাত্র-ছাত্রীর কোনও খোঁজ পায়নি পুলিশ।

জানা গেছে, উপজেলার দড়িয়াপুর গ্রামের আলের চালা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ইমন এ বছর দড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য হয়েছে। একই বিদ্যালয়ে লেখাপড়ার করার দরুন বছর দুয়েক আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত ফোনালাপ ও দেখা সাক্ষাতের মাধ্যমে চলতে থাকে তাদের প্রেম।

একপর্যায়ে প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্কে রূপ নেয়। প্রেমের সম্পর্ক বিয়ের সম্পর্কে রূপ দিতে গেল ৩০ শে জানুয়ারি সকলের চোখ ফাঁকি দিয়ে সুযোগ বুঝে সন্ধ্যায় পালিয়ে যায় তারা।

এ ঘটনায় ওই ছাত্রীর ফুফু বুলবুলি বাদী হয়ে ইমনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে সখীপুর থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা ওমর ফারুক আরটিভি অনলাইনকে বলেন, পালিয়ে যাওয়া অপ্রাপ্তবয়স্ক ছাত্র-ছাত্রীকে খুঁজে বের করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/