• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পাপিয়ার ঘটনাই শেষ নয়, আরও ১৫৩ অপকর্মকারীর তালিকা শেখ হাসিনার হাতে! পত্নীতলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, সম্পাদক তাসরিফ নোয়াখালীতে এসএসসি ও এইচএসসি ০৪/০৬ ব্যাচের পিঠা উৎসব অনুষ্ঠিত মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করলেন ড. মাহাথির মোহাম্মদ। ৫০ কোটি টাকা ব্যায়ে ইসকন মন্দির চট্টগ্রামে ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু মা যাদের রেঁধে খাওয়াতেন, তারাই বঙ্গবন্ধুকে হ’ত্যা করেছে: প্রধানমন্ত্রী ১৫০ টাকায় চুল বিক্রি করে ক্ষুধার্থ সন্তানদের মুখে খাবার তুলে দিলেন মা কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত! কোম্পানীগঞ্জে গরুচুরি মামলায় গ্রেফতার-১

এ মাসেই বিয়ে, তাই উহান থেকে ফিরতে চান এই তরুণী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

এ মাসেই বসবেন বিয়ের পিড়িতে তাই দ্রুত চীনের উহান থেকে ফিরতে চান আন্নেম জ্যোতি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নিজ দেশের সরকারের কাছে আবেদন জানান এই ভারতের অন্ধ্রপ্রদেশের এই তরুণী। খবর আনন্দবাজার পত্রিকার।

শরীরে মাত্রাতিরিক্ত তাপ থাকায় করোনাভাইরাস সংক্রমণের ভয়ে এয়ার ইন্ডিয়ার প্রথম ও দ্বিতীয় কোন ফ্লাইটেই চড়ার অনুমতি পাননি তিনি।

জ্যোতি জানিয়েছেন, গত সপ্তাহে এয়ার ইন্ডিয়ার প্রথম ফ্লাইটে চড়ার আগে থার্মাল স্ক্রিনিংয়ে বাদ পড়েন তিনি ও তাঁর এক সহকর্মী।

ভিডিও বার্তায় জ্যোতি বলেন, আমদের ৫৮ জনের উহান থেকে ভারতে ফেরার প্রথম বিমানটিতে ওঠার কথা ছিল। কিন্তু জ্বর থাকায় আমার সহকর্মী সত্য সাই কৃষ্ণ ও আমাকে সেই বিমানে তোলা হয়নি। বিমানে থাকা চিকিৎসকেরা বলেন আমরা দ্বিতীয় বিমানটিতে ফিরতে পারব। কিন্তু এর কয়েক ঘণ্টার মধ্যে জানানো হয়, দ্বিতীয় বিমানটিতেও তোলা হবে না তাঁদের।

জ্যোতির দাবি, তার দেহে এখন সংক্রমণের কোনও উপসর্গ নেই। তিনি সুস্থতার প্রমাণ দিতে প্রস্তুত।

এদিকে, মেয়েকে দেশে ফেরাতে সরকারের কাছে আবেদন জানিয়েছেন জ্যোতির মা প্রমীলাও। তিনি জানান, বেঙ্গালুরুর বাসিন্দা এক পাত্রের সঙ্গে এ মাসেই বিয়ে ঠিক হয়েছে জ্যোতির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/