• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

এ মাসেই বিয়ে, তাই উহান থেকে ফিরতে চান এই তরুণী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

এ মাসেই বসবেন বিয়ের পিড়িতে তাই দ্রুত চীনের উহান থেকে ফিরতে চান আন্নেম জ্যোতি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নিজ দেশের সরকারের কাছে আবেদন জানান এই ভারতের অন্ধ্রপ্রদেশের এই তরুণী। খবর আনন্দবাজার পত্রিকার।

শরীরে মাত্রাতিরিক্ত তাপ থাকায় করোনাভাইরাস সংক্রমণের ভয়ে এয়ার ইন্ডিয়ার প্রথম ও দ্বিতীয় কোন ফ্লাইটেই চড়ার অনুমতি পাননি তিনি।

জ্যোতি জানিয়েছেন, গত সপ্তাহে এয়ার ইন্ডিয়ার প্রথম ফ্লাইটে চড়ার আগে থার্মাল স্ক্রিনিংয়ে বাদ পড়েন তিনি ও তাঁর এক সহকর্মী।

ভিডিও বার্তায় জ্যোতি বলেন, আমদের ৫৮ জনের উহান থেকে ভারতে ফেরার প্রথম বিমানটিতে ওঠার কথা ছিল। কিন্তু জ্বর থাকায় আমার সহকর্মী সত্য সাই কৃষ্ণ ও আমাকে সেই বিমানে তোলা হয়নি। বিমানে থাকা চিকিৎসকেরা বলেন আমরা দ্বিতীয় বিমানটিতে ফিরতে পারব। কিন্তু এর কয়েক ঘণ্টার মধ্যে জানানো হয়, দ্বিতীয় বিমানটিতেও তোলা হবে না তাঁদের।

জ্যোতির দাবি, তার দেহে এখন সংক্রমণের কোনও উপসর্গ নেই। তিনি সুস্থতার প্রমাণ দিতে প্রস্তুত।

এদিকে, মেয়েকে দেশে ফেরাতে সরকারের কাছে আবেদন জানিয়েছেন জ্যোতির মা প্রমীলাও। তিনি জানান, বেঙ্গালুরুর বাসিন্দা এক পাত্রের সঙ্গে এ মাসেই বিয়ে ঠিক হয়েছে জ্যোতির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/